বিনোদন

মায়ের প্রেমিক কে নিয়ে মুখ খুললেন সুস্মিতার বড় মেয়ে রিনি, জানালেন তার মনের কথা

নিজের বৈচিত্রময় জীবনে একাধিক ব্যক্তির সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী ও প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। কিন্তু তিনি কারো সাথেই বসেননি বিয়ের পিঁড়িতে। এমনকি ৪৫ বছর বয়সেও তিনি রয়েছেন অবিবাহিত। তবে তার প্রেমের ধারা চলছে উদ্দাম গতিতে। বর্তমানে প্রাক্তন মিস ইউনিভার্স প্রেম করছেন তার থেকে ১৫ বছরের ছোট রহমান শলে নামে এক যুবকের সাথে।

পেশায় মডেল রহমানের সাথে সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক নতুন নয়। এমনকি একাধিকবার তাদের দুজনের মধ্যে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তবে গুঞ্জন ছড়িয়ে পড়লেও তাদের বিয়ে বাস্তবে এখনো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই অসম জুটি মাঝে মাঝেই ছড়িয়ে দেন উষ্ণতা ভরা ছবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেছেন ‘রহমানের সঙ্গে তার প্রেমটাও হয়েছিল সোশ্যাল মিডিয়ার এই প্ল্যাটফর্মে।রহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় তার। নিজের ইনবক্সে রহমানের একটি মেসেজ দেখতে পান সুস্মিতা। সুস্মিতা বলেন, ‘আমি ভাবতে পারিনি রহমান আমার থেকে বয়সে ১৫ বছরের ছোট হয়েও এতটা পরিণত স্বভাবের একজন মানুষ হবে। মানুষের গভীরতা আমার মন ছুঁয়ে যায়। আমি, রহমান এবং আমার দুই মেয়ে একটা টিমের মতো।

সুস্মিতার বড় মেয়ের নাম রিনি সেন। আর কিছুদিন পরেই একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুত্তাবাজি’ দিয়ে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখছেন তিনি। রিনি সম্প্রতি তার মা সুস্মিতার প্রেমিক রহমান প্রসঙ্গে বলেন ‘‘আমরা চারজনই যার যার কাজ করি এবং রোববার যখন একত্র হই, খুব মজা হয়। আমরা মায়ের সঙ্গে সিনেমা দেখতে ভালোবাসি। আমরা একসঙ্গে দারুণ কিছু ক্ল্যাসিক দেখেছি এবং সম্প্রতি মা আলিশাকে বিশ্ব চলচ্চিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। গানের সঙ্গেও আমাদের বন্ধন দৃঢ়। এর চেয়ে বড় কথা হলো, আমরা একত্র হলে খুব মজা হয়। এবং এখন, রহমান আঙ্কেল আছেন; তিনি, তাঁর সংস্কৃতি ও তাঁর পরিবার সম্পর্কে জানছি আমরা। কিছু না করলেও আমরা দারুণ সময় কাটাই!’

Back to top button