বিনোদন

দীর্ঘদিনের সম্পর্কে ফাটল দেখা দিল সুস্মিতা সেনের! সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক বার্তা

লড়াই করে বেঁচে থাকাটার নামই জীবন। অনেকে নিজের জীবনের সাথে লড়াই করতে পারে না অনেকেই লড়াই করতে গিয়ে হেরে যায়। আর যারা লড়াই করে নিজে নিজের উপর ভরসা করে বেঁচে থাকে তাদের মত সুখে বা খুশিতে হয়তো কেউ থাকতে পারে না। তেমনই হলেন ভারতের বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। তিনি বিয়ে না করেও বর্তমান দুটি কন্যা সন্তানকে দত্তক নিয়ে মা হয়েছেন।

নিজের জীবনটাকে সবার থেকে আলাদা করে নিয়েছেন। নিজে বিয়ে না করলেও লিভ ইন সম্পর্কের মধ্যে রয়েছেন সুস্মিতা সেন। নিজের থেকে প্রায় ১৫ বছরের ছোট রোমান শলের সঙ্গে একই চাঁদের তলায় বাস করেন।ইঞ্জিয়ারিঙের স্টুডেন্ট হওয়া সত্ত্বেও মডেলিং করেন রোমান। যেকোনো মুভি হোক বা ট্যুর বা নিমন্ত্রণ রক্ষা তার সঙ্গী থাকে রোমান শল। সম্প্রতি একটি নতুন ব্যাবসার সঙ্গে যুক্ত হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সবনকিছুই ঠিকঠাক চলছিল সুস্মিতার জীবনে। কিন্তু তার মাঝেই সুস্মিতা একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন যা নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল তৈরি হয়। তাদের মধ্যে হয়তো মনোমালিন্য তৈরি হয়েছে বা রোমানের সঙ্গের বিচ্ছেদ করতে চাইছেন সুস্মিতা। তিনি সবার থেকে আলাদা যখন তিনি দুটি কন্যা সন্তান দত্তক নিয়েছিলেন তখনও কেউ ভাবতেই পারেনি। কিন্তু এখন বেশ সুখেই দিন কাটাচ্ছেন। এখনো বহু মানুষের কাছে সুস্মিতা সেন তাদের প্রেরণা।

তাহলে সকলের এমন মনে হচ্ছে কেন? কোন পোস্ট দেখে সকলের মনে এরকম সন্দেহের দানা বাঁধছে? আসল “সমস্যাটা হল, মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু বাস্তবে তা হয় না। ছেলেরা ভুল করতেই থাকে, আর মেয়েরা ভাবে কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে….”। আর সুস্মিতা তার সঙ্গে জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ #FactCheck ও #truethat আর লেখেন ‘আমি তোমাদের ভালোবাসি!!’ মুহূর্তেই ভাইরাল সুস্মিতা সেনের এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Back to top button