বিনোদন

স্নান করতে গিয়ে বাথরুম থেকে খোলামেলা ছবি পোস্ট সুস্মিতা সেনের ভাইয়ের স্ত্রীর, ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন সুস্মিতা । সুস্মিতা সেনের ছবি মানেই সুপারহিট। শুধু অভিনয়ই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সুস্মিতা সেন। প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। কখনো বা মেয়ের সাথে। আবার কখনো বা প্রেমিক রহমানের সাথে । সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়না।

তবে এবার সুস্মিতা নয়, বরং সুস্মিতা সেনের ভাইয়ের স্ত্রী ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, সদ্যই বিয়ে করেছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন।রাজীবের স্ত্রীর নাম চারু আসোপা। যিনি একজন টেলি অভিনেত্রী। প্রায়ই রাজীব সেন সোশ্যাল মিডিয়ায় তার স্ত্রী চারুর সঙ্গে বিছানায় শুয়ে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন। যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় ।

 

View this post on Instagram

 

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

আর এবার স্নান করতে গিয়ে সরাসরি বাথরুম থেকে খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন চারু আসোপা। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে ।চারু আসোপার ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, বাথটাবে সাবানের ফেনায় বসে রয়েছেন অভিনেত্রী চারু আসোপা। ক্যাপশানে লেখেন, ‘Bubbles bubbles everywhere’। আর এই ছবিটি পোস্ট করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী চারু আসোপা। বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন তিনি। আর সেখান থেকেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

Back to top button