বিনোদন

‘সুশান্তের নাম ভাঙিয়ে খাচ্ছে অঙ্কিতা’, নেটিজেনদের ট্রোল নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা

গত বছর বলিউডের একজন উঠতি ট্যালেন্টেড নায়ক অভিনয় জগৎ থেকে বিদায় নেন তিনি আর কেউ নন। ঘটনাটি সকলের জানা, সুশান্ত সিং রাজপুত। যা সমস্ত বলিউডকে প্র্যা অন্ধকারে ঠেলে দিয়েছিল। গত বছর 14 ই জুন মুম্বাইয়ের বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউডের সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুত-এর মৃতদেহ। যা কল্পনার বাইরে। কিন্তু সুশান্তের ‘পবিত্র রিস্তা’-র গল্প যা সকলের হৃদয় ছুঁয়ে গেছিল। দর্শকরা এই সিরিয়ালটিকে এতটাই ভালোবেসেছিলেন যে, এই সিরিয়ালের ঝুলিতে ছিল ৬৬ টি আওয়ার্ড।

এদিকে নেটদুনিয়ায় সমালোচনা প্রয়াত সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জনপ্রিয়তা লুটবার চেষ্টা করছেন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। এমন অভিযোগই শোনা যাচ্ছে নেটপাড়ায় গত কয়েকমাস ধরে । পবিত্র রিস্তা ২-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকে শুরু হয়েছে জোর সমালোকজনা । যদিও এই বিতর্ক নিয়ে বহুবার ট্রোলারদের সোজাসাপটা জবাবও দিয়েছেন অঙ্কিতা। তবে এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি।

একজন সুশান্ত ভক্ত সরাসরি সোশ্যাল মিডিয়ায় শ্বেতার কাছে প্রশ্ন রাখে, কেন তুমি অঙ্কিতাকে সমর্থন কর? সুশান্তের নাম ব্যবহার করছে অঙ্কিতা, এমনকি সুশান্ত মামলার অন্যতম সন্দেহভাজনের (সন্দীপ সিং) সঙ্গে পার্টি করে বেড়াচ্ছে সে’।

এই প্রশ্নের জবাবে শ্বেতা স্পষ্ট জানান, সুশান্তের মৃত্যুর পরেও কীভাবে প্রাক্তন প্রেমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা, এবং সম্পর্কে থাকাকালীন সুশান্তের কেমনভাবে দেখভাল করেছেন। শ্বেতা লেখেন, ‘আমি জানি না সত্যিটা কী…কিন্তু আমি এটা এড়িয়ে যেতে পারি না অঙ্কিতা কীভাবে আমার পরিবারের পাশে দাঁড়িয়েছে ভাইয়ের মৃত্যুর পর। আমি নিজের চোখে দেখেছি ও কীভাবে ভাইয়ের খেয়াল রাখত। একবার আমি মুম্বইয়ে এসেছিলাম, ভাইয়ের সেই সময় পাকস্থলীতে খুব যন্ত্রণা হচ্ছিল… আমি সামনে থেকে দেখেছি ডাক্তার ডাকা থেকে শুরু করে, ভাইয়ের ওষুধপত্র, খাওয়া-দাওয়া সবকিছুর কতটা যত্ন নিত অঙ্কিতা, সেই ভালোবাসাটা আমি ভুলতে পারব না। এটাই প্রমাণ করে অঙ্কিতা কত ভালো মনের মানুষ’।

Back to top button