বিনোদন

প্রতি সপ্তাহে ৩৫ লাখ টাকা দেওয়া হবে সুশান্তের ‘প্রেমিকা’ রিয়াকে! লোভনীয় প্রস্তাব পেলেন অভিনেত্রী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যেন চারিদিকে তোলপাড় মাচিয়েছিলো। সোশ্যাল মিডিয়া তেও শুধু সুশান্ত সিং রাজপুত ,সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ার প্রশ্নবানে জড়িত রিয়া চক্রবর্তী। আপাতত রিয়ার বিরুদ্ধে দেশের তিনটি কেন্দ্রীয় সংস্থা তদন্ত চালাচ্ছে। আরএই সময়কালে যেন পুরোটাই পাল্টে গিয়েছে নায়িকা রিয়া চক্রবর্তীর দুনিয়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডে গত সেপ্টেম্বর মাসে গ্রেপ্তার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। একমাস জেলে থাকেন ,তারপর জামিন নিয়ে এখন তিনি মুক্ত।

অভিনয় কেরিয়ার রিয়াকে যে পরিচিতি দেয়নি ,সেটা এনে দিয়েছে বিতর্ক। সবসময় যেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতেন রিয়া চক্রবর্তী । বিগত বেশকিছুদিন নেটদুনিয়া থেকে বিরত থেকে আন্তর্জাতিক নারী দিবসে ফিরে আসেন তিনি। তারপর ফের রবিবার রাতে ইনস্টাগ্রাম এ নতুন ছবি পোস্ট করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং আর গার্ল ফ্রেন্ড।

রিয়াকে ঘিরে দেশজুড়ে চলছিল বিভিন্ন বিতর্ক। তাই রিয়ার প্রতি সাধারণ মানুষের মধ্যে রয়েছে এক বিশেষ আগ্রহ। তাই এবার বিগবসের পর্দায় দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ টাকা দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও নাকি ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বিষয়টি নিয়ে কিছুই বলেননি। তবে সকলের ধারণা, এমন লোভনীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত করেই বলা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

Back to top button