বিনোদনভাইরাল ভিডিও

চারপেয়ে অনাথদের খাওয়াতে উদ্যোগ নিলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, তারপরেও কপালে জুটলো কটাক্ষ!

অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যর পর ডিপ্রেশনে ভুগছিলেন। তাকে জেল পর্যন্ত যেতে হয়েছে। জেল থেকে বেরোনোর পরেও তিনি নিজেকে আলাদা করে রাখতেন সোশ্যাল মিডিয়াতেও বেশি একটা দেখা যেত না রিয়াকে। ইদানিং তিনি ফিরতে চাইছেন নিজের আগের ভঙ্গিমায়। এদিন অভিনেত্রী পথের সারমেয়দের এক এক করে খাইয়ে দেন বিস্কুট। এবং তা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু সেই কুকুরদের খাওয়াতে গিয়েও অভিনেত্রীকে ট্রোল্ড হতে হয়। একজন বলেন রিয়া কুকুরদের খাওয়াতে গেছেন বলে তারা তাঁর জিনস ছিঁড়ে দিয়েছে। অপর এক নেটিজেন লিখেছেন, পয়সা বাঁচিয়ে রিয়া যেন নিজের জন্য একটা ভালো জিনস কেনেন। আবার কেউ কেউ তার প্রশংসাও করেছেন।

গত বছর বহু মানুষকে কাঁদিয়ে বলিউডের এদকজন উঠতি প্রতিভাবান নায়ক সকলকে ছেড়ে চলে যান। বলিউড হারায় একজন ভালো অভিনেতাকে। তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর পর থেকেই হারিয়ে গেছিলেন ও সুশান্ত মৃত্যুর কেসে তাকে জেলেও যেতে হয়েছিল। তিনি কিছুদিন আগে পর্যন্ত কাজের জন্য প্রযোজক ও পরিচালকের দরজায় ঘুরতেন কাজের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে শুরু হয় অনেক সমালোচনা। এমনকি শুধু তাই নয়, জেলেও রাত কাটাতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। পুলিশি জেরায় পড়েছিলেন এই অভিনেত্রী। রিয়ার এই অবস্থায় পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন, প্রাথমিকভাবে মুখ খুললেও একটা সময়ের পর নিজেকে গুঁটিয়ে নেয় রিয়া।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে করতে চলেছেন। এদিকে রিয়ার ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে যে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’।রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। অবশ্য ‘মহাভারত’-এর প্রযোজক বা পরিচালকের নাম জানা যায়নি এখনো। তবে এবছরই শুরু হবে শ্যুটিং, এমনটাই জানা গিয়েছে।

Back to top button