বিনোদন

আবারও নিজের জীবনের মূলস্রোতে ফিরে যেতে চাইছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী!

গত বছর বহু মানুষকে কাঁদিয়ে বলিউডের এদকজন উঠতি প্রতিভাবান নায়ক সকলকে ছেড়ে চলে যান। বলিউড হারায় একজন ভালো অভিনেতাকে। তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর পর থেকেই হারিয়ে গেছিলেন ও সুশান্ত মৃত্যুর কেসে তাকে জেলেও যেতে হয়েছিল। তিনি কিছুদিন আগে পর্যন্ত কাজের জন্য প্রযোজক ও পরিচালকের দরজায় ঘুরতেন কাজের জন্য।

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে শুরু হয় অনেক সমালোচনা। এমনকি শুধু তাই নয়, জেলেও রাত কাটাতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। পুলিশি জেরায় পড়েছিলেন এই অভিনেত্রী। রিয়ার এই অবস্থায় পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন, প্রাথমিকভাবে মুখ খুললেও একটা সময়ের পর নিজেকে গুঁটিয়ে নেয় রিয়া।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে করতে চলেছেন। এদিকে রিয়ার ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে যে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’।রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। অবশ্য ‘মহাভারত’-এর প্রযোজক বা পরিচালকের নাম জানা যায়নি এখনো। তবে এবছরই শুরু হবে শ্যুটিং, এমনটাই জানা গিয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

অভিনেত্রী রিয়া জেল থেকে বেরোনোর পর সোশ্যাল মিডিয়ায় সেরকম সক্রিয় থাকতেন না। একবার মায়ের সঙ্গে হাত ধরে ছবি পোস্ট, দুবার নিজের ছবি পোস্ট করেছেন। কখনো গীতাঞ্জলি পড়ছেন তো কখনো হনুমান চলিশা। কিন্তু এবারে রিয়াকে একটু অন্যরকম ভাবে দেখা গেল। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি তার নতুন বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দিলেন। এদিন রিয়া পথের সারমেয়দের এক এক করে খাইয়ে দেন বিস্কুট। একেবারে নিজের হতে পরপর খাইয়ে দেন। ভিডিওতে বলেন, ‘কী মিষ্টি ওরা…।’ আর এই ভিডিও দেখেই অনেকেউই কটাক্ষ করতে শুরু করে দেন। কেউ কেউ বলেন “সিম্প্যাথি কিনতে চাইছেন”। আবার কারও মনে হয়েছে, “সবটাই দেখনদারি”। তিনি ফিরতে চাইছেন সমাজের মূলস্রোতে।

Back to top button