বিনোদন

সুশান্ত মামলায় গ্রেফতার হয়েও বিয়ের কারণ দেখিয়ে জামিনের আবেদন, অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানির!

গত বছর বলিউড তার একজন সুপারস্টার হারিয়েছে। বলিউডের উঠতি সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুকে ঘিড়ে চালু হয় চাঞ্চল্য। কিন্তু অভিনেতার আত্মঘাতী নাকি হত্যা তা এখনো রহস্যে ঘেরা। গত বছর ১৪ই জুন সুশান্তের জীবনের শেষ স্পন্দন থেমে যায়। অভিনেতার মৃত্যুর তদন্তের জন্য একে একে আসে সি বি আই, ইডি এবং এন সি বি ডিপার্টমেন্ট।

তদন্ত চলাকালীন গ্রেফতার হয়েছিলেন চারজন। তবে পরে প্রত্যেকেই জামিনে ছাড়া পেয়েই যায়। কিন্তু বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী ও তার ভাই প্রায় এক মাস থাকছেন। তাপর তারাও জামিন পেয়ে যায়। সেইসময় আরও একজনের নাম বহুবার উঠে এসেছে। তিনি হলেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। গত বছরই তদন্তের সময় জানা যায় যে নীরজের বয়ান অনুযায়ী সিদ্ধার্থই প্রথম সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন।

বিশেষ করে রিয়া চক্রবর্তীকে নিয়ে সম্পর্কের ব্যাপারে রিয়াকেই বেশি সন্দেহ করা হয়েছিল। এবারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করল সিদ্ধার্থ পিঠানিকে। মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়। সুশান্ত সিং রাজপুত কেসে গ্রেফতার করা হয়েছিল বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে। ১৪ দিনের বিচারাধীন জেল হেফাজত দেওয়া হয়েছিল এন সি বি র তরফ থেকে।

বন্ধু তো অনেক থাকে কিন্তু বিপদের সময় চেনা যায় প্রকৃত বন্ধু। এমনও অনেকে আছেন যারা পিঠে ছুরি মেরে সামনে এসে মুখে জল ঢালে। সেরকমই সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। এবারে সুশান্ত মামলায় গ্রেফতার হয়ে বিয়ের কারণ দর্শিয়ে জামিনের আবেদন করেন। ২৬ জুলাই বিয়ে, তাই জামিন প্রয়োজন। এদিকে এন সি বি NCB র তরফ থেকে জানানো হয়েছে, “আমাদের ওঁর বাগদানের বিষয়ে বলা হয়েছিল। কিন্তু বিয়ের উল্লেখ তখন করা হয়নি। এ সবের সঙ্গে আমাদের মামলার কোনও সম্পর্ক নেই।”অবশ্য, তিনি জামিন পাবেন কি না, সেই শুনানি হবে আগামী ১৬ জুন। এখনও অজানা তার জামিন হবে কি না।

Back to top button