বিনোদন

রাতারাতি হঠাৎ বদলে গেল প্রয়াত সুশান্তের ফেসবুক প্রোফাইল পিকচার! আঁতকে উঠল নেটিজেনরা

চমকে দেওয়া খবর এলো হঠাৎ করেই বদলে গেলো সুশান্ত সিং রাজপুতের ফেসবুকের প্রোফাইল পিকচার। আর সাথে সাথেই চমকে গেলো নেটিজেনরা। সকলেই শুরুতে ভাবছিলো ইটা কি কোনো অলৌকিক ঘটনা! তবে সেই ঘটনা পরবর্তীতে বোঝা যায় যে ছবি বদলে যায়নি আসলে ছবিটি নতুন করে আপডেট করা হয়েছে। তবে সেখানেও প্রশ্ন হলো সুশান্তের অবর্তমানে কে করলো এই কাজ ? আর এই কাজ করাটাও একটা বেআইনি বিষয় বলে মন্তব্য করেছেন অনেক নেটিজেন। তবে বর্তমানে এই খবর নেটদুনিয়ায় হয়ে গেছে হট টপিক।

প্রসঙ্গত গত বছর বলিউডের একজন উঠতি ট্যালেন্টেড নায়ক অভিনয় জগৎ থেকে বিদায় নেন তিনি আর কেউ নন। ঘটনাটি সকলের জানা, সুশান্ত সিং রাজপুত। যা সমস্ত বলিউডকে প্র্যা অন্ধকারে ঠেলে দিয়েছিল। গত বছর 14 ই জুন মুম্বাইয়ের বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউডের সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুত-এর মৃতদেহ। যা কল্পনার বাইরে। কিন্তু সুশান্তের ‘পবিত্র রিস্তা’-র গল্প যা সকলের হৃদয় ছুঁয়ে গেছিল। দর্শকরা এই সিরিয়ালটিকে এতটাই ভালোবেসেছিলেন যে, এই সিরিয়ালের ঝুলিতে ছিল ৬৬ টি আওয়ার্ড।

এদিকে নেটদুনিয়ায় সমালোচনা প্রয়াত সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জনপ্রিয়তা লুটবার চেষ্টা করছেন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। এমন অভিযোগই শোনা যাচ্ছে নেটপাড়ায় গত কয়েকমাস ধরে।

Back to top button