বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু’বছর পর ফের কাজে ফিরলেন রিয়া

লম্বা সময় কাজের বাইরে ছিলেন রিয়া চক্রবর্তী। ২০২০ সালের জুন মাস থেকে তাকে আর কাজে দেখা যায়নি। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর প্রায় দুই বছর পর শুক্রবার (১১ ফেব্রুয়ারি) কাজে ফিরেছেন রিয়া চক্রবর্তী। এক রেডিও স্টেশনের টক শোতে দেখা গেল তাকে। দিলেন হাল না ছাড়ার বার্তা। নতুনভাবে জীবন শুরু করার কথাও বললেন।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন রিয়া নিজেই। লিখেছেন, ‘গতকাল বছর দুয়েক পর কাজে গিয়েছিলাম। এই কঠিন সময়ে যে বা যারা আমার পাশে ছিলেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। যাই হয়ে যাক না কেন, সূর্য তো উদয় হয়ই, তাই হাল ছেড়ো না।’

হাতে স্ক্রিপ্ট, সামনে মাইক, মুখে হাসি… স্বাভাবিকভাবেই ফিরেছেন তিনি। বলছে এই ছবিই। কমেন্ট বক্স ভেসেছে অনুরাগীদের শুভেচ্ছায়। প্রিয় বন্ধু শিবানী দান্ডেকরও লিখেছেন, ‘হ্যাঁ মেয়ে, এগিয়ে যা’। শুধুই কি শিবানী? পত্রলেখা থেকে শুরু করে মল্লিকা দুয়া রিয়ার নতুন ইনিংসে জানিয়েছেন শুভেচ্ছা।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়ে তার অ্যাপার্টমেন্ট থেকে। আত্মহত্যা না খুন… সেই রহস্যের এখনও কিনারা হয়নি। তবে তার রহস্য মৃত্যু বলিউডের দিকে আঙুল তোলে সরাসরি।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। তিনি ছিলেন সুশান্তের প্রেমিকা, তাই জল গড়িয়েছিল অনেক দূর। নেটিজেনদের কাঠগড়ায় দোষী ছিলেন তিনি। এরই মধ্যে মাদক মামলায় নাম জড়ায় রিয়া ও ভাই শৌভিকের। দুজনই মাদক মামলায় কারাগারে ছিলেন, ছাড়াও পেয়েছেন। এর মধ্যে শৌভিকের কারাবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। সেসব এখন অতীত।

গত বছর মুক্তি পেয়েছে রুমি জাফরির ছবি চেহরে। এই ছবিতে স্বল্প পরিসরে অভিনয় করেছিলেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি হিট হয়নি।

Back to top button