বিনোদন

সুশান্ত স্বেচ্ছায় সম্পর্ক ছেড়ে বেরিয়েছিল, আমাকে দোষারোপ করা হচ্ছে কেন?: অঙ্কিতা

‘বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে সুসহন্তের অনুরাগীরা বিভিন্ন ভাবে করছে দোষারোপ। আর এবার সেই বিষয় নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খুললেন অঙ্কিতা। দীর্ঘদিন ধরেই তার বিভিন্ন ছবি ও ভিডিওতে করা হচ্ছে কু-মন্তব্য। আর এবার ট্রলার বিরুধ্যেই মুখ খুললেন অঙ্কিতা। জানালেন যে এই বিষয় গুলো তাকে দুঃখ দিচ্ছে তিনিও সুশান্তের মতো ডিপ্রেশনে চলে যাচ্ছেন তবে তিনি তা কখনো প্রকাশ করছেন না।

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ এসে অঙ্কিতা বলেন যে তাকে সোশ্যাল মিডিয়াতে অনর্থক ভাবে দোষারোপ করা হচ্ছে। আর এগুলোই তিনি বন্ধ করার জন্য নেটিজেনদের কাতর ভাবে অনুরোধ করেছেন।

অঙ্কিতা লাইভ সকলের উদ্যেশেই বলেন “যেই জিনিস আমার পছন্দ নয় আমি সেটাকে অবজ্ঞা করে চলি। কিন্তু আমি দূরে থেকে বা অ্যাকাউন্টে গিয়ে কখনো গালাগালি করি না’। তিনি আরও বলেন, তাঁর পরিবাররে পক্ষে এগুলো মেনে নেওয়াটা ততটা সহজ নয়। কারণ তাঁর পরিবারের কেউ বলি ইন্ডাস্ট্রিতে কাজ করে না। তাই তাঁরা এগুলো সহজে মেনে নিতে পারেন না। এমনকি তিনি এও প্রশ্ন তোলেন তিনি এমন কী করেছেন সকলে তাঁকে এভাবে গালাগালি করছে!”

অঙ্কিতা আরও বলেন যে তার জীবন সম্পর্কে কেউ কিছু জানেনা। তাই তারা না জেনেই সমালোচনা করছেন। লাইভে তিনি আরও বলেন, যাঁরা সুশান্ত এবং তাঁকে নিয়ে এত মাথাব্যাথা যখন তাঁদের সম্পর্ক ভেঙেছিল তাঁরা তখন কোথায় ছিল? সকলের জীবনে একটা করে উদ্দেশ্য থাকে। সুশান্ত চিরকাল নিজের মতো করে বেড়ে উঠতে চেয়েছে। আমি আমার মতো করে। ও স্বেচ্ছায় সম্পর্ক থেকে বেরিয়ে এগিয়ে গিয়েছিল। তা হলে আমাকে দোষারোপ কেন করা হচ্ছে? আমি কী ভুল করেছি? আমার সম্পর্কে কিছু না জেনে আমার দিকে আঙুল তোলা বন্ধ হোক। আপনারা আমার সম্পর্কে জানেন না। তাই দোষারোপ করা বন্ধ করুন’।”

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Back to top button