বিনোদন

সুশান্ত এখন আর নেই, পুরোনো সবকিছু ভুলে নতুন বছরে কাজে ফিরছেন রিয়া চক্রবর্তী

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্তের মৃত্যুতে তোলপাড় হয়েছিল গোটা বলিউড জগৎ। সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) ‘কথিত’ প্রেমিকা হলেন রিয়া চক্রবর্তী(Riya Chakrabarty)। সুশান্তের মৃত্যুর পর সবথেকে বেশি বিপদে পড়েছিলেন রিয়া চক্রবর্তী এমনকি মাদক কাণ্ডে জড়িত থাকার কারণে তাকে জেলেও যেতে হয়েছিল সেই সময়। অবশেষে তিনি এখন একাধিক শর্তের বিনিময়ে জামিনে মুক্ত রয়েছেন।

শুধুমাত্র রিয়া জেলে গিয়েছিলেন তা নয় তার ভাই শৌভিককেও জেলে যেতে হয়। এছাড়া রিয়ার বাবাকেও মুখোমুখি হতে হয় জিজ্ঞাসাবাদের। তবেকি সেসব ভুলে এবার কাজে ফিরতে চলেছেন বলিউড অভিনেত্ৰী রিয়া চক্রবর্তী।

এই প্রসঙ্গে সুশান্ত ও রিয়ার ঘনিষ্ঠ লেখক-নির্মাতা রুমি জাফ্রি জানিয়েছেন, ‘নতুন বছরের শুরুতেই কাজে ফিরবেন রিয়া। তিনি রিয়ার সঙ্গে দেখাও করেছেন। রুমি আরো জানান, একদম চুপচাপ হয়ে গেছেন রিয়া। এখন কথাও খুব কম বলেন। তার ওপর দিয়ে যে ঝড় বয়ে গেছে তা তো কেউ অস্বীকার করতে পারবে না।’

প্রসঙ্গত, গত বছরের জুন মাসের ১৪ তারিখে নিজের ফ্লাট থেকেই উদ্ধার করা হয় সুসহন্তের মরদেহ। তার মৃত্যুর পর তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে এই নিয়ে বলিউডে বেঁধে যায় জোর বিতর্ক। আর সেই ঘটনার তদন্ত করতে নেমেই এনসিবির হাতে মাদক কাণ্ডের জন্য গ্রেফতার হতে হয় রিয়াকে। আর সেই কারণে রিয়াকে ১ মাস কাটাতে হয় জেলে বন্দি হয়েই।

Back to top button