বিনোদন

দীপাকে সিঁদুর পরিয়ে বুকে টেনে নিল সূর্য, পূরণ হতে চলেছে দর্শকদের মনের ইচ্ছে

জনপ্রিয় মেগা সিরিজ স্টার জলসা অনুরাগের ছওয়া বর্তমানে বাংলা ধারাবাহিক দর্শকদের প্রিয় সিরিজ। দর্শকদের মধ্যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আর কিছু বলার নেই।

সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিজটির ভক্তদের দেখেই বোঝা যায় দর্শকরা এই ধারাবাহিকের নায়িকা সূর্য-দীপার প্রেমে কতটা পড়েছেন। এই মুহূর্তে সিরিজের প্রতিটি পর্বই উত্তেজনায় ভরপুর।

কিন্তু দর্শকদের অনেকদিনেরই কামনা ছিল অভিমানের বরফ গলে, এবার অন্তত সূর্য-দীপার পাশ কাটুক। শ্রোতারা আর তাদের বোধগম্যতা সহ্য করতে পারে না। যা টিআরপি তালিকাকেও প্রভাবিত করে। একই সময়ে, অনুরাগের টাচ টানা তিন সপ্তাহ সেরার মুকুট হারিয়ে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে।

সিরিজের পরবর্তী পর্ব ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে। আজকের পর্বেই দর্শকদের মনের ইচ্ছা পূরণ করে দীপাকে নিজের হাতে সিঁদুর পরিয়ে দিয়ে বুকে টেনে নেবে সূর্য। ।আসলে এই পর্বে দেখা যাবে সূর্যকে চা খাওয়ানোর সময় হঠাৎ গরম চা দীপার হাতে পড়ে যায়। আর হাতে ছ্যাঁকা লাগায় ব্যস্ত হয়ে উঠবে সূর্য।

তারপর দেখা যাবে সূর্য নিজেই দিপার হাতে মলম লাগাচ্ছেন। এরপর দীপা আয়নার সামনে দাঁড়িয়ে পড়ার চেষ্টা করল, ব্যথায় লাল হয়ে গেল। কিন্তু দীপার হাতে ব্যথার কারণে সিঁদুর পরতে কষ্ট হচ্ছে। দীপাকে এভাবে কষ্ট পেতে দেখে সূর্য নিজেই দীপাকে উজ্জ্বল সিঁদুর পরিয়ে দিতে এগিয়ে আসবে।

কিন্তু সিঁদুর পরার আগে সূর্য বলবে কেন সিঁদুর পরারই বা কি দরকার? দীপা তখন সূর্যের মুখে হাত রেখে তাকে এই ধরনের কথা বলতে নিষেধ করে। এর পর দেখা যায় সূর্য নিজে এসে প্রদীপের মোমবাতিতে সিঁদুর জ্বালিয়ে দেয়। আর তখনই বিয়ের মুহূর্তটা মনে পড়ে গেল দীপার। দীপা সামনে সূর্যকে জড়িয়ে ধরল। দিপাকে এমন অবস্থায় দেখে সূর্যের চোখও জলে ভরে গেল। এভাবে সবার প্রিয় সুদীপা জুটি আরও ঘনিষ্ঠ হয়ে ওঠে।

Back to top button