বিনোদন

বিয়ে না করেই মিশকার সন্তানের বাবা সূর্য! এখানেই শেষ নয়, ‘অনুরাগের ছোঁয়া’ র আগামী পর্বে রয়েছে আরও অনেক চমক

বর্তমানে দর্শকদের মন জয় করে নিচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’।সূর্য -দীপা ছাড়াও সোনা -রুপা সহ আরো অনেকের চরিত্র গল্পটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।গল্পের নায়ক নায়িকা একে অপরকে ভালো বাসলেও ভুল বোঝাবুঝির জন্যে তারা আলাদা হয়ে গিয়েছে।কিন্তু এই ধারাবাহিকের নিয়মিত দর্শকদের ধৈর্য্যর বাঁধ ভেঙে যাচ্ছে। সকলেই ইচ্ছে খুব তাড়াতাড়ি মিশকার সব ষড়যন্ত্র ধরা পড়ুক এবং সূর্য ও দীপার মধ্যে আবার মিল হোক।

শেষমেষ দর্শকদের ইচ্ছে পূরণ হতে চলেছে। ইতিমধ্যে ধারাবাহিকের কয়েকটি পর্বে গল্পের মোর অন্যদিকে ঘুরছে যা দেখে ভক্তরা খুবই আনন্দিত।ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে দীপা নিজের শরীর চেকআপ এর জন্য হাসপাতালে গেলে সেখানে সে জানতে পারে যে সে যমজ সন্তানের মা। এই ভাবেই ধারাবাহিকে খুলতে থাকে এক একটি রহস্য।

এইসবের মধ্যে প্রকাশ পায় ধারাবাহিকের মহাপর্ব। সেখানে দেখা যায় যে, দীপার বোন উর্মির সাধের অনুষ্ঠান ধুমধাম করে আয়োজন করা হচ্ছে সেনগুপ্তের বাড়িতে। সেখানে উপস্থিত হয়েছে দীপাও। বাড়ির বড়োরা একে একে এসে আশীর্বাদ করছে উর্মিকে। তখন সূর্যের সাথে আশীর্বাদ করতে এগিয়ে যায় মিশকা।

ঠিক তখনই দীপার সব ধারণা ভেঙে দিয়ে উর্মি বলে দেয় ‘তুমি কেন আসছো? এই অনুষ্ঠানে তুমি দাদাইয়ের সাথে আমাকে আশীর্বাদ কেন করবে? তুমি তো ওর স্ত্রী নও!’ বোনের মুখে এই কথা শুনে দীপার সব ভুল ভেঙে যায়। এইভাবে ধীরে ধীরে খুলতে থাকে মিশকার সব ষড়যন্ত্র। তার সাথে দর্শকরা ভেবে নেয় যে ধারাবাহিকে আর মিশকাকে দেখা যাবে না। ধীরে ধীরে মিশকার আসল রূপ ফাঁস হয়ে যাওয়ায় মিশকা আগের চেয়ে আরও ভয়ানক হয়ে ওঠে এবং সে সূর্যকে ফাঁসানোর জন্য তাকে অজ্ঞান করে ওর স্পার্ম নিয়ে প্রেগন্যান্ট হবে মিশকা। তার পর সূর্যকে মিথ্যা অভিযোগে জেলে পাঠাবে মিশকা। তবে এই সব অফিসিলালি নয়। এটি এক দর্শককের বানানো গল্প। আসল ঘটনা জানতে চোখ রাখতে হবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।

Back to top button