বিনোদন

মিটমাট হতে চলেছে সব ভুল বোঝাবুঝি, বাবার অনুরোধে দীপাকে বাড়িতে নিয়ে এলো সূর্য! জেনেনিন আসল ঘটনাটি

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে এই সিরিয়াল। এই সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে এই সিরিয়াল। তবে বহুদিন দিন গল্পের নায়ক -নায়িকা মিল না হওয়ার কারণে কিছুটা হতাশ হয়ে পড়েছিল দর্শক। তাই এবার নতুন চমকে ভরিয়ে দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’।

সকলেই জানেন যে, হাসপাতালে গিয়ে দীপা জানতে পেরেছে যে, সে সেই রাতে যমজ সন্তানের জন্ম দিয়েছিল। তখন থেকে দীপা ব্যাকুল হয়ে তার আরেক সন্তানকে খুঁজে বেড়াচ্ছে। যেহেতু দীপার ডেলিভারির সময় তার শাশুড়ি অর্থাৎ লাবণ্য সেন সেখানে ছিল তাই সে তার মুখোমুখি হয়। যদিও লাবণ্য সেন দীপাকে কোনো কথা জানায়নি। ওদিকে মিশকা দীপাকে ভুল বুঝিয়েছে সে তার আরেকটি মেয়ে তার কাছে আছে। কিন্তু মেয়েকে ফেরত পেতে চাইলে তাকে সূর্যকে ডিভোর্স দিতে হবে।

আর একথা শুনে তো কান্নায় ভেঙে পড়ে দীপা। আর তারই মাঝে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে সোনাকে নিয়ে মিশকার বাড়িতে হাজির হয় সূর্য। আর তাই ডির্ভোস পেপারে সই করেনি দীপা। আর এই সময় দীপার কাছে ফোন আসে সূর্যর বাবা অসুস্থ হয়ে পড়েছে। খানিকটা অসুস্থতা আর বাকিটা নাটক করে সূর্যর বাবা সূর্যের কাছে অনুরোধ করে যাতে দীপাকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে।

দীপাকে না মানতে পারলেও অসুস্থ বাবার কথা কিছুতেই ফেলতে পারেনা সূর্য। অবশেষে দীপা ও রুপাকে নিয়ে হাজির হয় সেনগুপ্ত বাড়িতে। আর তাতে তো খুশি সকলেই। তবে, প্রকাশ্যে আসা সিরিয়ালের ভিডিও ক্লিপটি কোনো অফিসিয়াল পেজ থেকে প্রকাশ করা হয়নি। এটি একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে। আর তাই এটি কতটা সত্যি তা নিয়ে দোটানা থেকেই যায়।

Back to top button