বিনোদন

জন্মদিনে মাকে অবাক করে অভিনব কায়দায় দিলেন সারপ্রাইস, সকলের প্রিয় ‘শ্রীময়ী’

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার। টলিউডে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। জীবনের ৫০ টি বসন্ত পার করে ফেলেছেন অভিনেত্রী । দূরদর্শনের মহালয়াতে মহিষাসুরমর্দিনী করে লক্ষ্য লক্ষ্য মানুষের মন জয় করেছিলেন সেরকম আজও তাঁর মায়াবী চোখ আর নৃত্য শৈলী দর্শকদের টানে। এর পাশাপাশি কখনো তিনি ‘গোয়েন্দা গিন্নি’ আবার কখনো ‘সীমা-রেখা’ ধারাবাহিক দিয়ে মানুষের মন জয় করেছেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রীকে ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্র সকলের প্রিয়। ছোট পর্দার মাধ্যমে দর্শকদের ড্রয়িং রুমে নিয়মিত প্রবেশ করে চলেছেন তিনি, ফলে পরিচিতি হোক বা জনপ্রিয়তা তা দিন দিন বেড়েই চলেছে। টিআরপিতে সবসময়ই এগিয়ে থাকে শ্রীময়ী।

অভিনেত্রী মানুষের পাশে দাঁড়াতে ভালোবাসেন। একজন দয়ালু মনের মানুষ অভিনেত্রী। অভিনেত্রী নিজের জন্মদিন প্রসঙ্গে বলতে গেলে তিনি নিজের জন্মদিন একদম অন্যরকম ভাবে পালন করেন। প্রতি বছর নিজের জন্মদিনের দিন অভিনেত্রী হয় বৃদ্ধাশ্রমের আবাসিকদের নিয়ে আনন্দে মেতে থাকেন নয়তো এইচআইভি ছেলেমেয়েদের সঙ্গে জন্মদিন পালন করেন। অবশ্য তিনি জানান যে তার জন্মদিনের দিন নাকি আরো একটা আক্ষেপ থেকেই যায়, তা হল বাবার থেকে টেডি পাওয়ার আক্ষেপ। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী একবার বলেছিলেন যে,”আমি খুব ভালবাসি টেডিবিয়ার”।

Mummy birthday celebrations.. thanks to her friends..

Posted by Indrani Halder on Monday, 12 April 2021

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই যেকোনো আপডেট দিয়ে থাকেন। বেশ সক্রিয় থাকেন অভাগিনেত্রী সোশ্যাল মিডিয়ায় । সম্প্রতি অভিনেত্রী ইন্দ্রানী হালদারের মায়ের জন্মদিন ছিল। মায়ের জন্মদিন পালন করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মাকে শুভেচ্ছা জানিয়েছেন যেমন তেমন ইয়াম্মি চকলেট কেক মাকে দিয়ে কাটিয়ে ঘরোয়া ছিমছাম পরিবেশে মায়ের জন্মদিন সেলিব্রেট করেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আর মায়ের হাতে বাবানো পোলাও খেতে খুব ভালোবাসেন অভিনেত্রী।

Back to top button