বিনোদন

অবাক কান্ড, নাবালিকাকে ধর্ষণ অভিনেতার! হাতেনাতে ধরা পরে গ্রেপ্তার হলেন ‘নাগিন ৩’-এর ‘মাহির’

টেলিভিশনের একটি ওই জনপ্রিয় ধারাবাহিক হল ‘নাগিন’। সকলেরই একটি জনপ্রিয় ধারাবাহিক। কিন্তু বর্তমান লকডাউনের প্রভাবনে শ্যুটিং ফ্লোর বন্ধ রয়েছে। এদিকে নাগিন খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি-এর জনপ্রিয়তাও কিছু অংশে কম নয়। নাগিন করার সময় থেকেই বেলার পাশাপাশি এই অভিনেতা ছিলেন সমান জনপ্রিয়। কিন্তু একই কান্ড! এরকম একজন অভিনেতা, হ্যান্ডসাম, সে কিনা একজন ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করলেন!

তিনি একা নন। অভিনেত্র সাথে ধর্ষণের সময় তার আরো ৫ জন বন্ধু ছিলেন। সেই ৫ জন বন্ধু মিলেই ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করেন। লক ডাউনে শ্যুটিং বন্ধ বা কাজ কমের জন্য শেষমেষ ধর্ষণ করে কাম উত্তেজনা প্রশমন করতে হবে? না, তবে এই ধর্ষণের মামলা আগের। ওই নাবালিকার বাবা মা সম্প্রতি থানায় অভিনেতার বিরুদ্ধে মামলা করেছেন। তারপরেই মুম্বাই পুলিশ অভিনেতা সহ তার ৫ জন বন্ধুকে গ্রেফতার করে।

অভিনেতার এরকম কাজে হতবাক সকলে। কিকরে তিনি এক নাবালিকাকে ধর্ষণ করতে পারেন? সম্প্রতি, ANI-এর করা টুইটে জানানো হয়েছে, “মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।” মুম্বাই পুলিশের DCP সঞ্জয় পাটিল এদিন জানান,”অভিনেতা বর্তমানে পুলিশ কাস্টেডিতে রয়েছে। এবং তার বিরুদ্ধে পসকো (Protection of Children from Sexual Offences) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।”

অভিনেতা পান পারল ভি পুরির জনপ্রিয়তা এতটাই বেড়ে গেছিল যে তার অভিনয় দর্শকদের আকর্ষণ করতো। নাগিন ৩ থেকে এতটাই জনপ্রিয়তা পান পার্ল ভি পুরি যে তার ফিমেল ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে। কিন্তু তঁ৬য়ার এই ঘৃণ্য কাজের জন্য দর্শকমহল থেকে ধিক্কার আসছে তার বিরুদ্ধে।

Back to top button