বিনোদন

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ফিরে এলেন জনপ্রিয় ‘নীপা’ নাচে সঙ্গে দিলেন সুপারস্টার জিৎ, রইলো ভিডিও

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ প্রায় প্রতি সপ্তাহেই থাকে রীতিমতো চমক। তাই এই শোয়ের টিআরপিও যথেষ্ট বেশি। এবার এই শোয়ের মঞ্চেই হতে চলেছে পুনর্মিলন উৎসব।

ইতিমধ্যেই সেই পুনর্মিলন উৎসবের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া ক্লিপিংস-এ দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে চলছে প্রাক্তন ও বর্তমান প্রতিযোগীদের যুগলবন্দী। সুদীপ্তা (Sudipta)-র সঙ্গে মধুছন্দা নৃত্যগোষ্ঠী পারফর্ম করছে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) অভিনীত ‘ঘাগরা’ গানটি। তাঁদের নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন শুভশ্রী (Subhasree Ganguly)। জিৎ (Jeet)-ও যথেষ্ট উচ্ছ্বসিত। ঐন্দ্রিলা (Oindrila Saha)-র সঙ্গে পারফর্ম করছেন সঞ্জয় (Sanjay)- রোহিত (Rohit) জুটি। তাঁরা পারফর্ম করেছেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) অভিনীত গান ‘কাজরা রে’। শ্রাবন্তী (Srabanti Chatterjee) তো বলেই ফেললেন, তিনি ঐশ্বর্যকেই দেখতে পাচ্ছিলেন ঐন্দ্রিলার মধ্যে। সব মিলিয়ে রীতিমতো জমে উঠেছে প্রাক্তন ও বর্তমানের ডান্স পারফরম্যান্স।

কিছুদিন আগেই এই শোয়ে এসেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। শোয়ের বিচারক জিৎ-এর সঙ্গে তিনি নাচ করলেও স্বচ্ছন্দ ছিলেন না। কিন্তু এই মঞ্চ দিতিপ্রিয়ার ‘ছঁইয়া ছঁইয়া’ নাচে মুগ্ধ হয়ে গিয়েছিলেন। এসেছিলেন কোয়েল (Koel Mallick)-ও। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ বহুদিন বাদে জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক নাচের সাক্ষী ছিল। টলিউডের একসময়ের হিট জুটি প্রমাণ করে দিয়েছেন, এখনও তাঁরা সকলের নজর কেড়ে নিতে পারেন।

দীর্ঘদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকার পর ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসাবে কামব‍্যাক করেছেন শুভশ্রী। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda)-ও। তবে শোয়ের টিআরপি অনেকটাই ধরে রেখেছে অঙ্কুশ (Ankush Hazra) ও বিক্রম (Bikram Chatterjee)-র বুদ্ধিদীপ্ত অথচ মজাদার সঞ্চালনা। প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। এই শো দেখা যাচ্ছে জি ফাইভ অ্যাপেও।

Back to top button