বিনোদন

সুপারহিট ‘পুষ্পা’র অফার ফিরিয়ে দিয়েছিলেন যারা যারা, দেখেনিন সেই তারকাদের নাম

দক্ষিণী সিনেমা পুষ্পা’র জয়জয়কার গোটা ভারত জুড়ে। আল্লু অর্জুনের দুর্দান্ত অভিনয় ও সিনেমার স্ক্রিপ্ট দেখে মুগধ হয়েছে সীনে প্রেমীরা। ইতিমধ্যে এই সিনেমা কালেকশন করে নিয়েছে ৩০০ কোটির বেশি টাকা।

তবে জানেন কি সুপারহিট এই সিনেমার অফার পেয়েছিলেন বলিউড ও তামিল ইন্ডাস্ট্রির সুপারহিট তারকারা –

দিশা পাটানি : প্রথমে পুষ্পা সিনেমার এক নাচের দৃশ্যে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল দিশা পাটানিকে।পরিচালক সুকুমার প্রায় সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন দিশা পানির সম্পর্কে তবে শেষ পর্যন্ত প্রত্যাখ্যাত হতে হয়েছিল।

মহেশ বাবু: পরিচালকের সাথে স্ক্রিপ্ট নিয়ে মোট বিরোধ হওয়ায় সিনেমার অফার ফিরিয়ে দিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু।

নোরা ফাতেহি: বলিউডের এই আইটেম কন্যা পুষ্পার আইটেম নাচের জন্য যে দর হাঁকিয়েছিলেন তা শুনে নির্মাতারা নিজেই পিছিয়ে যান

সামান্থা রুথ প্রভু : সামান্থা সিনেমার আইটেম গানে দুর্দান্ত পারফরম্যান্স করলেও প্রথমে পুষ্পার স্ত্রীর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী বক্স অফিস কাঁপিয়েছে তেলেগু তারকা আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’। সুকুমার পরিচালিত সিনেমাটি গেল বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। এ সিনেমার মাধ্যমে বিশ্বব্যাপী বক্স অফিসে থালাপতি বিজয়কে টপকে গেছেন আল্লু অর্জুন।

হিন্দি ভার্সন নিয়ে তেমন প্রত্যাশা না থাকলেও চার সপ্তাহে ৮৪ কোটি টাকা সংগ্রহ করেছে এই অ্যাকশন থ্রিলার। এ সিনেমার হিন্দি স্বত্ব কিনেছেন গোল্ডমাইনস টেলিফিল্মসের কর্ণধার মনীশ শাহ। আর তাতে বেশ লাভ করেছেন তিনি। প্রায় বিনিয়োগের সমপরিমাণ।

Back to top button