বিনোদন

উন্নত বক্ষযুগলে ৪২ বছরেও সুপার হট বিপাশা বসু, ‘বোল্ডনেস’-এ ঝড় তুললেন ‘সেক্সি’ নায়িকা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও মডেল হলেন বিপাশা বসু। তিনি ২০১৬ সালে বিয়ে করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও মডেল করণ সিংকে। বিয়ের পর থেকে তারা এক সাথেই থাকতে শুরু করেন এমনকি লকডাউন চলাকালীন সময়েও এক সাথেই ছিলেন করণ ও বিপাশা। কিন্তু নতুন বছর আসতেই আর পাশে নেই বিপাশার স্বামী।

সম্প্রতি ৩৯-এ পা দিয়েছেন করণ সিং গ্রোভার। তাই এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবে পালন উদযাপন করতে মালদ্বীপে পারি দিয়েছেন করণ-বিপাশা। সেখানে নীল জলরাশিতে ঘনিষ্ঠ আলিঙ্গনে মেতে উঠেছেন বলিউডের এই কাপল জুটি। অনাবৃত উরু বের করে বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। বিপাশার এমন ছবি দেখে রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। ছবিগুলি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টে।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

বিপাশা বসু তার স্বামী করণ সিং গ্রোভারের থেকে বয়সে ৩ বছরের বড় হলেও তাদের প্রেম যে দিন দিন আরো গভীর হয়ে উঠছে তা ছবিগুলি দেখেই স্পষ্ট। সমুদ্র সৈকতের একের পর এক ছবি যেন ভাইরাল নেটদুনিয়ায়। কখনো বিকিনি পরে। আবার কখনো বা সুইমস্যুট-এ ঝড় তুলেছেন বলিউডের এই হট অভিনেত্রী। অভিনেত্রী বিপাশা বসুর বক্ষ-বিভাজিকার নেশায় যেন বুদ্ হয়েছেন নেটিজেনরা। অনেক নেটিজেন আবার প্রশংসায় ভরিয়ে দেয় অভিনেত্রী বিপাশা বসুকে।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

Back to top button