বিনোদন

ব্লাউস না পরেই উন্মুক্ত শরীরে সুপার হট অ্যান্ড সেক্সি পোজ, মিথিলার উন্মুক্ত বক্ষের নেশায় আবদ্ধ নেটিজেনরা

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার জনপ্রিয় বাঙালি পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করার পর থেকে বেশ সুখেই রয়েছেন অভিনেত্রী মিথিলা। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নানা রকম ছবি। যা দেখে নজর কাড়ছে নেটিজেনদের। মিথিলার নাম শুনলেই যেন নেটদুনিয়ায় ছড়িয়ে পরে উষ্ণতা।

এবারও নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সাবেকিয়ানার সঙ্গে মর্ডান পোশাকে ফ্যানেদের রাতের ঘুম কেড়ে নিলেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী।মিথিলাকে এভাবে কখনো দেখা যাবে এমনটা ভাবতেই পারেননি নেটিজেনরা । তবে এবার এমন একটি ছবি পোস্ট করে সকলের নজর কেড়ে নিলেন অভিনেত্রী। একাধারে তিনি মডেল-অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক, এবং অপরদিকে একজন সমাজকর্মী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার বোল্ড লুক রীতিমত নজর কেড়েছে দর্শকদের। আলো-আঁধারিতে সম্পূর্ণ হট লুকে নিজেকে অন্যরূপে তুলে ধরেছেন তিনি। এ যেন চেনা ছকের বাইরের মিথিলা।এর আগেও মিথিলা সাদা ও ধূসর রঙের শাড়িতে ও অন্যান্য লুকে ধরা দিয়েছিলেন।

সম্প্রতি তার পোস্ট করা এই ছবিতে পোশাক বলতে পরনে ছিল শুধুমাত্র একটা শাড়ি। আর তাতেই উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন তিনি। এইরকম পোশাক পরে সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি। মুহূর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পরে তার এই ছবি। অনেক পসিটিভ কমেন্ট তার পাশাপাশি নেগেটিভ কমেন্টও আসে। মিথিলা তার এই ছবির সাথে জীবনানন্দের বনলতা সেন কবিতার কিছু অংশ তুলে ধরেছেন। সমালোচনা তার পিছু না ছাড়লেও এইসব বিষয়ে কর্ণপাত করেননি তিনি। প্রশংসায় পঞ্চমুখ তার এই ছবিতে।

Back to top button