বিনোদন

সানি লিওনের যেসব ছবি এর আগে দেখেনি কেউ! ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হলেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। এছাড়াও তিনি তার সৌন্দর্য্যের গুনে কেড়ে নিয়েছেন অনেক পুরুষের রাতের ঘুম।

অভিনয় জীবনে প্রথমে সানি লিওন ছিলেন পর্নস্টার বর্তমানে তিনি পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে কাজ করছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। এই সব তথ্য ছাড়াও সানির জীবনের আরও কিছু অজানা ও গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে যা জানলে অনেকেই অবাক হয়ে যাবেন।

সানি লিওনের কর্ম জীবন শুরু হয় সবার প্রথমে একটি জার্মান বেকারিতে। পড়াশুনার পাশাপাশি নিজের পকেট খরচ চালানোর জন্যই সে ওই কাজ শুরু করে দেয়। সানিলিওনের পর্ন তারকা পরিচয় ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত রয়েছেন। সানি লিওন এক অনাথ মেয়েকে দত্তক নিয়ে তার সমস্ত দায়িত্ব নেয়। আর এসব গুন্ তার জীবনের এক ভালো দিক তুলে ধরে।

সানি জার্মান বেকারি ‘জিফি লুউব’ এ চাকরি করার সময়েই তার আকর্ষণ ছিল মিডিয়া জগতের দিকে। কাজের ফাঁকে ফাঁকে সানি শুরু করেন মডেলিং। মিডিয়া জগতে আসার আগে সানি লিওনের পেশাগত পছন্দ ছিল নার্স হওয়ার। সানি যদি নার্স হতে পারতো তাহলে বিভিন্ন রোগী ও তার বাবা -মা খুশি হতে পারতো কারণ তার সেবা মূলক কাজের প্রতি যে ভালোবাসা রয়েছে তা ফুটে ওঠে বিভিন্ন সমাজ সেবা মূলক কাজের মধ্য দিয়ে।

সানি লিওনের পছন্দের বলিউড নায়ক হলেন আমির খান। আমির খান অভিনীত ‘দিল’ সিনেমাটি সে কিশোরী বয়সে একাধিকবার দেখেছিলো। এই সিনেমায় আমির খানের অভিনয় তার মন ছুঁয়ে গিয়েছিলো। মার্কিন যুক্তরাষ্ট্র ছেড়ে ভারতে চলে আসাটা ছিল সানি লিওনের এক ভয়ের কারণ। সেই সময় তিনি যুক্তরাষ্ট্রের একাধিক ভারতীয় কমিটির রোষানলে পরে ভারতে ফিরে আস্তে বাধ্য হন।

পরবর্তীতে সেই ভারতীয় কমিটিই তাকে আমন্ত্রণ জানিয়ে নিয়ে যায় ২০১৬ সালে। আর এর থেকে বোঝা যায় সব ভালো যার শেষ ভালো তার কারণ সানি বলিউডের নিজের জায়গা করে বোঝাতে পেয়েছিলেন তার অভিনয় জগতে কতটা প্রাধান্য রয়েছে।

সানি লিওনের পোকা মাকড় নিয়ে মারাত্বক ভয় আছে। মানুষের বিভিন্ন ভয় থাকলেও সানির পোকা মাকড় নিয়ে একটু বেশি ভয় রয়েছে।সানি লিওনের বলিউডে পা রাখার কথা ছিল ‘কালিউগ’ মুভি দিয়ে। কিন্তু সেই সময় সানি লিওন ১০ লক্ষ টাকা পারিশ্রমিক চাওয়ায় সেই সিনেমার পরিচালক মোহিত সুরি নতুন নায়িকা সিলেক্ট করেন।

সানি লিওন ও তার স্বামী সম্প্রতি এক অনাথ শিশুকে দত্তক নিয়েছে যার নাম নিশা। এরপর ২০১৮ সালের মার্চ মাসে সানি ও তার স্বামী আরো দুটি টেস্ট টিউব বেবি দত্তক নেন।

Back to top button