বিনোদনভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনে প্রথমবার সানি লিওন, মঞ্চ মাতাতে ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এ হাজির বলিউড অভিনেত্রী!

বাংলা টেলিভিশনের ষ্টার জলসার একটি জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। বহু মানুষের প্রিয় একটি শো। এই রিয়ালিটি শো তে নানান সময় নানা রকমের চমক থাকে। কখনো এই মঞ্চে বিচারকের আসনে কখনো বলিউডের রবিনা ট্যান্ডন তো কখনো ঊর্মিলা মাতণ্ডকর। আবার কখনো বা অনিল কাপুর। প্রত্যেকেরই নিজের নাচ দিয়ে শোয়ের টিআরপি বাড়িয়েছেন। আবার বঙ্গ দুই তনয়া দেবশ্রী আর ঋতুপর্ণা এসেও শোয়ের শোভা বাড়িয়েছেন। পাশাপাশি করোনা পরিস্থিতিতে অসংখ্য মানুষের মনোরঞ্জন করে চলেছে এই শো। এবারে এই শো-এ থাকছে আরও চমক।

‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২-এর দর্শকদের মনে মাতাতে আসছেন বলিউড অভিনেত্রী।প্রথমবার কোনও বাংলা রিয়ালিটি ডান্স শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন বলিউডের ‘বেবি ডল’। উপলক্ষ্য ছিল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর দ্বিতীয় সিজনের গ্র্যান্ড ফিনালে! রবিবারই শেষ হয়েছে স্টার জলসার এই ডান্স রিয়ালিটি শো-এর শ্যুটিং পর্ব। আর সেই শো এ যোগ দিতেই কলকাতা শহরে এসেছেন বলিউড নায়িকা সানি লিওন।

এইবার ‘ডান্স বাংলা ডান্স’ ধীরে ধীরে এগিয়ে এসেছে গ্রান্ড ফিনালের দিকে। বেশি দেরি নেই গ্রান্ড ফাইনালে অনুষ্ঠিত হতে। চলতি মাসের ২২ তারিখ হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান।সূত্রের খবর, এই রিয়্যালিটি অনুষ্ঠানের অন্তিম পর্বের শ্যুটিং শেষ। গ্রান্ড ফিনালেতে যা চমক থাকবে তার সমস্ত শ্যুটিং সম্পূর্ণ হয়েছে। শুধু সানি লিওন নন তার পাশাপাশি থাকছেন জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা।

এদিন সানির পরনে ছিল অফ হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট, এক কাঁধে প্লিট করে বেঁধেছেন ওড়না, কোমরে জ্বলজ্বল করছে সোনালি রঙা বেল্ট- এমনি অবতারে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে হাজির হয়েছেন সানি লিওন। দেব মনামীর পাশে বসে চুটিয়ে খুদেদের নাচ উপভোগ করেছেন এই নায়িকা।ওই খুদেদের প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন সানি। প্রসঙ্গত, আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে এই শো। যার ফলে মন খারাপ দর্শকদের। এমনকি মধুমিতা,অনীশদের মধ্যে থেকে বিজেতার ট্রফি কার হাতে উঠবে তা জানতেও উদগ্রীব দর্শক। দর্শকদের উত্তেজনা তুঙ্গে কে হবে এবারের বিজয়ী!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button