বিনোদন

কোটি কোটি টাকা জালিয়াতি করে নোরা ফাতেহীকে বিলাসবহুল গাড়ি উপহার দেন সুকেশ চন্দ্রশেখর

সম্প্রতি ২০০ কোটি টাকা জালিয়াতি মামলায় ইডি দফতর তলব করেছিল অভিনেত্রী নোরা ফাতেহিকে। তাকে ওই মামলার বিষয় নিয়ে করা হয় দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ। জিজ্ঞাসাবাদের জন্য নোরা ফাতেহি ছাড়াও ডাকা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ কে।

জালিয়াতির এই মামলায় মূল অভিযুক্ত হলেন সুকেশ চন্দ্রশেখর।ইডির তদন্তকারী অফিসারদের ধারণা জালিয়াতি করে হাতিয়ে নেওয়া বিপুল অর্থ সুকেশ ব্যয় করেছে বিভিন্ন খাতে। যার মধ্যে রয়েছে বলিউড তারকাকে উপহার দেওয়া।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে যে ২০০ কোটি টাকা জালিয়াতের পর সুকেশ চন্দ্রশেখর নোরা কে উপহার দিয়েছিলেন একটি বিলাসবহুল গাড়ি।
জানা গেছে জিজ্ঞাসাবাদের সময় নোরা ফাতেহি ইদিকে জানিয়েছে যে সুকেশের স্ত্রী লিনা মারিয়া তাকে এক ইভেন্টে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। আর সেই আমন্ত্রণেই তিনি চেন্নাইতে গিয়েছিলেন সেখানে ২০২০ সালে একটি ইভেন্ট হয়। তবে বিলাস বহুল গাড়ি উপহারের বিষয়ে নোরা মুখ খোলেননি।

প্রসঙ্গত, ভারতীয় সংস্থা র্যানব্যাক্সি র প্ৰাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিং পরিবারের ২০০ কোটি টাকা জালিয়াতি করে হাতিয়ে নিয়েছিল সুকেশ চন্দ্র সিং ও তার স্ত্রী লীনা পাল। এইমুহূর্তে তারা দুজন রয়েছে দিল্লির কারাগারে। ইডি ধারণা করছে তাদের সাথে নোরা ও জ্যাকলিনের এক ঘনিষ্ট কোনও যোগসাজেশ রয়েছে।

Back to top button