বিনোদন

নিউ ইয়র্কে হট লুক এ ‘শাহরুখ’ কন্যা ‘সুহানা খান’,ভাইরাল ছবি !

এখন চলছে ২০২১ সাল। বদলে গেছে জামান ,বদলে গেছে ট্রেন্ড। আমরা সবাই এখন আপডেট । আর আমরা প্রত্যেকে এখন সারাদিনের মধ্যে অনেকটা টাইম কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।আর সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে প্রতিনিয়ত আমাদের সামনে চলে আসে কত কিছু।

বলিউড আর বাদশা নাম পরিচিত ‘শাহরুখ খান’। তার একটি মেয়ে আছে ,যার নাম সুহানা খান। অভিনয় জগতে পা দেওয়ার আগেই রীতিমতো ষ্টার সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সুহানা খানের ছবি হোক বা ভিডিও ভাইরাল হয়েই যায় নেট জগতে। সম্প্রতি এমনি এক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় ,শাহরুখ খানের কন্যা সুহানা বন্ধুদের সাথে পার্টি করতে গিয়ে এই ছবি টি তুলেছেন ,ছবি দেখে এটা বোঝা যাচ্ছে।

সুহানা নিজের দুই বান্ধবীর সাথে দাঁড়িয়ে আছে ছবিতে ,কালো রঙের লেদার প্যান্ট এবং কালো টপ আর খোলা চুলে দারুন লাগছে বলিউড এর বাদশা শারুখ খান এর মেয়ে কে। সম্প্রতি এই ছবি টি সুহানা তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এর স্টোরি তে শেয়ার করেছেন।

প্রশ্ন হচ্ছে সুহানা এখন কি করছে ? আসলে সুহানা মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পাশ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। সুহানা এখন রয়েছে নিউ ইয়র্কে ,পড়াশোনার মাঝে ফাঁকা পেলেই বন্ধুদের সাথে পার্টি করতে ব্যস্ত সুহানা।

এটা স্পষ্ট যে আগামী দিনে সুহানও একজন অভিনেত্রী হতে চান। শাহরুখ খান চান তার সন্তানরা আগে নিজেদের পড়াশুনা পুরোপুরি কমপ্লিট করুক ,আর সেই কারণে সুহানা এখন মন দিয়ে নিজের ডিগ্রি সম্পূর্ণ করছে। সুহানা এখন নিজেকে পুরোপুরি তৈরি করছেন কারণ পড়াশুনা শেষ করে তিনিও যোগ দেবেন বলিউড এ। এটা বালাই বাহুল্য যে বলিউড এ পা রাখার আগেই নেট দুনিয়ায় সেরা হয়ে উঠেছে শারুখ কন্যা সুহানা খান।

Back to top button