বিনোদন

উন্মুক্ত ‘বক্ষবিভাজিকা’, হাত দিয়ে স্তনের একাংশ চেপে ধরে মিরর সেলফিতে ‘Click’ সুহানার

বলিউডের কিং খান। বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা তিনি।শাহরুখ খানকে কিং খান বলে সকলেই জানে। অত্যন্ত লড়াই করে আজ বলিউডের ময়দানে টিকে আছেন। শাহরুখ কন্যা সুহানা এখনও তিনি বলিউডে পা রাখেননি। কিন্তু এমন কোন দর্শক নেই যে সুহানা খানকে চেনে না। অবশ্য শাহরুখ কন্যা বলে কথা তাঁর তো আলাদা একটা পরিচয় সেই দিক থেকে আছেই। কিন্তু তা সত্ত্বেও তাঁর কাজের মধ্যে থেকেই বেশি পরিচিতি লাভ করেন সুহানা।

কি করছেন এখন সুহানা খান? না সে অভিনয় জগতে আসেনি এখনও সে এখনও কলেজ ছাত্রী। তবে ভারতে নয় তাঁর পড়াশুনা বিদেশে। কিন্তু পড়াশুনার ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড লুকের ছবির জন্য সকল দর্শক তাকে চেনে সুহানা খান বলে। নানান সময় নানা লুকের ছবি পোস্ট করে থাকেন সুহানা। কখনও পার্টিতে বা কখনো নতুন নতুন ড্রেস গায়ে চাপিয়ে পোজ দিয়ে থাকেন ক্যামেরার সামনে। আর সকলেরই পরিচিত হয়ে ওঠেন।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন সুহানা খান। যেখানে তাকে দেখা যাচ্ছে, বিকিনি কাট পোশাকে হাত দিয়ে চাপা স্তনযুগল, বক্ষ-বিভাজিকার গভীর খাঁজ উন্মুক্ত করে মিরর সেলফিতে ‘Click’ সুহানার। সুহানার এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। নেটিজেনরা যেন চোখ সরাতে পারেন না সুহানার এই হট ছবি দেখে। যদিও এবার প্রথম নয়, প্রায়ই নানা রকম হট ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন সকলের প্রিয় সুহানা।

 

View this post on Instagram

 

A post shared by suhanakhan❤ (@suhanakhan__fc)

Back to top button