বিনোদন

উন্মুক্ত ক্লিভেজ, ফিনফিনে টাইট পোশাকে ‘সেক্সি’ লুকে আগুন ধরালেন সুহানা, মুহূর্তেই ভাইরাল ছবি

এখন চলছে ২০২১ সাল। বদলে গেছে জামান ,বদলে গেছে ট্রেন্ড। আমরা সবাই এখন আপডেট । আর আমরা প্রত্যেকে এখন সারাদিনের মধ্যে অনেকটা টাইম কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।আর সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে প্রতিনিয়ত আমাদের সামনে চলে আসে কত কিছু।

বলিউড আর বাদশা নাম পরিচিত ‘শাহরুখ খান’। তার একটি মেয়ে আছে ,যার নাম সুহানা খান। অভিনয় জগতে পা দেওয়ার আগেই রীতিমতো ষ্টার সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সুহানা খানের ছবি হোক বা ভিডিও ভাইরাল হয়েই যায় নেট জগতে। সম্প্রতি এমনি এক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে চক্ষুচড়ক গাছ হয়ে যায় সুহানা ফ্যানেদের ।

সম্প্রতি ২১ তম জন্মদিন ছিল বলিউড বাদশার একমাত্র কন্যা সুহানা খানের। তার জন্মদিনে মা গৌরী খান ছোটবেলার বান্ধবী অনন্যা পান্ডে শানায়া কাপুর সহ বলিউডের আরো অনেক তারকাই সুহানাকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসিয়ে দিয়েছিলেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সুহানা।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

যেখানে তাকে দেখা যাচ্ছে, স্ক্রিন ফিট সবুজ রঙের ড্রেসে সুহানা । এই পোশাকের ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেক-আপে একদম পারফেক্ট লুকে সুহানা।ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button