বিনোদন

একাকিত্বে ভুগছেন, সঙ্গী নেই কথা বলার? কথা বলুন উপায় বাতলাবেন ঋতাভরী, রইলো টোল ফ্রি নম্বর

করোনা আবহের ফলে সকলে গৃহবন্দী শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় সেলিব্রিটিরা বাড়িতেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাদের অনুরাগীরা যোগাযোগ রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় তারকারা তাদের নানান ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। অপরদিকে করোনা অতিমারীর কারণে বাড়িতে বসে থেকেই বোরিং হচ্ছেন সকলে। কিছুদিন আগেই শোনা গিয়েছিল ঋতাভরী মানসিক স্বাস্থ্য সংক্রান্ত কাউন্সেলিং-এর জন্য একটি হেল্পলাইন চালু করবেন। অভিনেত্রী তার বন্ধু রাহুল দাশগুপ্ত ও নামী এনজিও ‘সহায়তা’-র মাধ্যমে হেল্পলাইন চালু করলেন।

যারা বর্তমান পরিস্থিতিতে ডিপ্রেশনে ভুগছেন তাদের কথা মাথায় রেখেই তার এই অভিনব উদ্যোগ। এই বিষয়ে একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে ঋতাভরী জানিয়েছেন তাঁর অনুরাগীদের মানসিক স্বাস্থ্য সংক্রান্ত যে কোন বিষয়ে তিনি পাশে আছেন।ঋতাভরী এই কাউন্সেলিং করবেন সম্পূর্ণ বিনামূল‍্যে। ঋতাভরী হেল্পলাইনটির প্রকৃত নাম দিয়েছেন ‘হিল উইথ মি’।দুপুর বাড়তে থেকে রাট ৮ তা পর্যন্ত যে কেউ ফোন করে নিজের সমস্যার কথা শেয়ার করতে পারবেন। হেল্পলাইন নম্বর হল 18002039865।সমস্যার সমাধানের জন্য রয়েছেন ঋতাভরী

টলিউড জগতের অন্যতম সুন্দরী নায়িকাদের প্রথম সারির মধ্যে ঘোরাফেরা করেন ‘ঋতাভরী চক্রবর্তী’।৩০ এর কথা পার হলেও তার গ্ল্যামার বেড়েই চলছে দিন দিন। তার হট লুক এ মুগ্ধ সাইবারবাসী।ঋতাভরীকে শেষ ব্রহ্মা জানেন গোপন কর্মটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। যেখানে নিজের অভিনয় দক্ষতার দ্বারা প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছিলেন বঙ্গ সুন্দরী ঋতাভরী চক্রবর্তী।

নায়িকা ঋতাভরী টেলিভিশন এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করে ছিলেন। কিন্তু তিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দায়। শুধু টলিউড এ নয় বলিউডেও একইরকম ভাবে নিজের শক্তপোক্ত জায়গা তৈরী করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী। তার অভিনয় করা কিছু ফেমাস হিন্দি ছবি, মেরি পেয়ারী বিন্দু, পারি, ছবি গুলিতে নিজের দেখতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী ঋতাভরী। তাছাড়া তিনি বেশ কিছু মাসিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এর সঙ্গে একটি এড ভিডিও শুট করছেন ঋতাভরী।

Back to top button