বিনোদন

মা হওয়ার পরে অপরাধবোধে ভুগছেন, ইউভানকে নিয়ে চিন্তিত হয়ে শুভশ্রী এই মন্তব্য করলেন!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে চেয়রে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে। ফলে একধরনের অপরাধবোধে ভুগছেন অভিনেত্রী।

অভিনেত্রী শুভশ্রী জানান,তিনি যখন শুটিংয়ে যান, তখন ইউভানকে নিয়ে চিন্তিত থাকেন তিনি। কিন্তু তিনি যৌথ পরিবারে থাকেন বলে ইউভানও যত্নে থাকে। তবে কয়েকদিন আগে শুটিংয়ের ফাঁকে ভিডিও কল করেছিলেন শুভশ্রী। কিন্তু তাকে ভিডিওতে দেখেই কাঁদতে শুরু করে দিয়েছিল ইউভান। আর এই জন্য সেদিন শুভশ্রীর ভীষণ মন খারাপ হয়ে গিয়েছিল। তবে ইমোশনাল হয়ে নিজের কেরিয়ারে আত্মত্যাগ করার পক্ষপাতী নন তিনি।

অভিনেত্রী আবার ফিরেছেন নিজের ছন্দে। মা হওয়ার পরে অনেকের চেহারার পরিবর্তন ঘটে কিন্তু এক্ষেত্রে শুভশ্রীর নিজেকে বর্তমানে অনেকটাই ফিট রেখেছেন। আপাতত রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন শুভশ্রী। শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ সহ চারটি ফিল্মের মুক্তি করোনার কারণে অনেকটাই পিছিয়ে গিয়েছে। করোনার কারণেই ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতির মুখে পড়েছে। তাই শুভশ্রী মজা করে বলেছেন, আর কোনো ফিল্ম না করলেও আগামী চার বছর তাঁকে সবাই দেখতে পাবেন। পাশাপাশি বর্তমান রাজ ব্যারাকপুরের নবনির্বাচিত বিধায়ক ও শুভশ্রী শ্যুটিং-এর কাজে ব্যাস্ত হয়ে পড়েছেন। তবে তার ফাঁকেও ছেলে ইউভানকে সময় দেন অভিনেত্রী ও বিধায়ক রাজ।

Back to top button