বিনোদন

জীবনে এতো বড় ঝড় তাকে শক্ত করে তুলেছে, ক্যান্সারকে হারিয়ে এরকমই মন্তব্য করলেন ঐন্দ্রিলা

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার কিছুদিন আগেই করানো হয়েছিল অপারেশন। শরীরে মারাত্মক রোগ ক্যান্সার বাসা বেঁধেছিল। সার্জারির পর আপাতত তিনি সুস্থ আছেন। এর মধ্যেই অভিনেত্রী পুরোনো কিছু স্মৃতিকে তুলে নিয়ে এলেন ফেসবুকের মাধ্যমে। ছবিটি দেখে বোঝা যাচ্ছে, ঐন্দ্রিলা মিস করছেন সেই সময়গুলি যখন তিনি নির্দ্বিধায়, সুস্থ শরীরে বাড়ির বাইরে কোয়ালিটি টাইম কাটাতে পারতেন। ছবিটি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, প্রত্যেকটি ঘটনা তাঁকে শক্তিশালী করে তুলেছে।

‘জিয়নকাঠি’ খ্যাত জনপ্রিয় তারকা ঐন্দ্রিয়াল শর্মা দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ক্যান্সারের চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। তবে তিনি এবার ক্যান্সারের কাছে পরাজয় না শিকার করেই প্রথম কেমোথেরাপি নিয়েই কলকাতায় ফিরে যোগ দিয়েছিলেন শুটিংয়ে। আর সেই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, “কেমোর পরে প্রথম দিনের শুট”।মাথার এক ঢাল চুল কেটে ফেলেন তও মুখের হাসি ছাড়েননি। তখন তার খেয়াল রেখেছিলেন সব্যসাচী।

চলতি বছরের ফেব্রুয়ারী মাসের মাঝামাঝি সময়ে পিঠে অসহ্য ব্যথা শুরু হয় ঐন্দ্রিলার। তারপরেই ডাক্তারি পরীক্ষায় দেখা যায় ঐন্দ্রিলার ফুসফুসে রয়েছে টিউমার। আর তারপরেই তাকে নিয়ে যাওয়া হয় দিল্লিতে। আর সেখানে বায়োপ্সির রিপোর্টে ডান দিকের ফুসফুসের লোয়ার লোবে ৭ সেমি এক ম্যালিগন্যান্ট টিউমার ধরা পড়ে। দুঃসময়ে প্রিয় বান্ধবী ঐন্দ্রিলার পাশে থাকার বার্তা নিয়ে সোজা দিল্লি চলে যান বন্ধু সব্যসাচী। শুরু হয় ঐন্দ্রিলার চিকিৎসা।

কিন্তু বর্তমান কেমন আছেন অভিনেত্রী? এর উত্তর দিয়েছেন পর্দার বামখ্যাপা সব্যসাচী। ঐন্দ্রিলার অনুমতি নিয়েই কলম ধরেন সব্যসাচী। তিনি বললেন, ঐন্দ্রিলার বুকের ভিতর ছিল 13cms X 11cms X 9cms একটি মাংসপিণ্ড। শরীরে সেই মাংসপিন্ড থাকা সত্ত্বেও ফেব্রুয়ারি অবধি অভিনয় করে গেছিলেন ফাটিয়ে ঝগড়া করেছে, রীতিমতন দাপিয়ে বেরিয়েছে স্কুটি চালিয়ে। উল্লেখ্য যে ঐন্দ্রিলা ক্লাস ২০০৫ সালে ইলেভেনে স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন, যা খুব বিরল রোগ। তারপর করানো হয়েছিল ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের মাধ্যমে সুস্থ হয়েছিলেন ঐন্দ্রিলা।

Back to top button