বিনোদন

শুভশ্রী গাঙ্গুলী টলিউডের সেরা অভিনেত্রী হয়েও কাকে হিংসে করেন, জেনেনিন বিস্তারে

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এই অভিনেত্রী এখন প্রায় সারা বছরই ব্যস্ত থাকেন। তাই সে দিক দিয়ে দেখতে গেলে এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী হলেন শুভশ্রী। সম্প্রতি তাঁর অভিনয়ের ঝুলিতে উঠেছে সেরা অভিনেত্রীর পুরস্কারও।

তবে, তার অভিনয় ক্যারিয়ার যতই ব্যস্ত থাকুক না কেন, তিনি তার স্ত্রী এবং পরিবারের যত্ন নিতে কখনই ক্লান্ত হন না। তিনি বর্তমানে তার স্বামী রাজ চক্রবর্তীর সাথে বিবাহিত এবং তাদের একমাত্র পুত্র যুবান। একজন তারকা হওয়াও একটি বিলাসবহুল জীবনধারার সাথে আসে। কলকাতার অভিজাত বাসিন্দা আরবানাতে অভিনেতার একক পরিবার রয়েছে।

যদিও শুভশ্রী একজন সফল টলিউড অভিনেত্রী, তিনি একজন আদর্শ মা এবং স্ত্রীও। সাধারণভাবে, তার জীবন এখন ভাল। কিন্তু জীবনের এত কিছুর পরেও অভিনেতার একটাই আক্ষেপ আছে। তাই এ ক্ষেত্রে তার ঈর্ষণীয় আদালত রয়েছে। সভাসরি কার প্রতি ঈর্ষান্বিত হয় জানেন? নাম শুনলেই চোখ জুড়িয়ে যায়

আসলে, টলিউড অভিনেত্রী একটি পুরানো সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি তার ছেলে যুবানকে দেখলে ঈর্ষান্বিত হন। কিন্তু কেন? মা হয়ে ছেলের প্রতি ঈর্ষান্বিত হন অভিনেত্রী? এর কারণও ব্যাখ্যা করেছেন সভাশিরী। আসলে, একলাতি যুবান এতটাই সাদাসিধে এবং লাজুক যে তাকে দেখে সুব্বাসুরি খুশি হয়।
কিন্তু এই অভিনেতা চাইলেও তার শৈশব ফিরিয়ে দিতে পারেন না। জোহানকে দেখলে মাঝে মাঝে আমার ঈর্ষা হয়। আসলে, গ্ল্যামার এবং অভিনয়ের জগতে এসে অভিনেত্রী সত্যিই তার জীবনকে মিস করেন। ব্যস্ত সময়সূচীর মধ্যে শুভশ্রী তার শৈশব সম্পর্কে ভাবছেন বলে মনে হচ্ছে, তার ছেলের যত্ন নেওয়ার ক্ষেত্রে কোনও ভুল নেই। অতএব, তিনি সর্বদা তার ছেলেকে যত্ন, ভালবাসা এবং স্নেহ দিয়ে ঘিরে রেখেছেন। এভাবেই তার বাবা-মা রাজ শুভশ্রী ধাভালি মাত্র আড়াই বছরে যুবানের সোশ্যাল মিডিয়া তারকা হয়ে ওঠেন।

Back to top button