বিনোদন

আলাদা থাকছেন সুবান-তিয়াসা, ডিভোর্স নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেত্রী

শ্যামা ওরফে তিয়াশা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াশা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াশার।

এর আগেও অভিনেত্রীর তার স্বামীর সাথে সম্পর্ক ভাঙার গুঞ্জন ভেসে আসছিল। কিন্তু তারপরেও তারা একসাথে আছেন। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তিয়াশার ক্রমবর্ধমান খ্যাতি সুবানের সঙ্গে তাঁর অশান্তির কারণ হয়ে উঠেছে। কিন্তু তিয়াশা এই ঘটনা অস্বীকার করে বলেছেন, এই ধরনের গুজব এর আগেও রটেছিল।কিন্তু অভিনেত্রী তিয়াশার সোশ্যাল মিডিয়া প্রোফাইল কিন্তু তা বলে না। কারণ তিনি মাঝেমধ্যেই স্বামীর সাথে নানা রকম ছবি ও রিল ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। ছবি বলছে তাঁর সঙ্গে সুবানের সম্পর্ক যথেষ্ট ভালো রয়েছে।

এই মুহূর্তে তিয়াসা ও সুবানের সম্পর্কের ব্যাপারে ভেসে আসছে সেই গুঞ্জন। এর আগে এই ব্যাপারে অভিনেত্রীও কিছু না বললেও সম্প্রতি তিনি এক সংবাদমাধ্যমে জানিয়েছেন,”হ্যাঁ সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি। তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। তবে আমার জীবনে আমি সুবানের অবদান কোনও দিনও ভুলতে পারব না।” তবে এই ভালোবাসার সুন্দর সম্পর্কটা কি তাহলে ভেঙে যাবে! এই বিষয়টা এখনো ক্রমশ ধোঁয়াশা।

 

View this post on Instagram

 

A post shared by suban (@subanroy)

Back to top button