বিনোদন

পরনে স্পোর্টস ‘ব্রা’, সেক্সি পেট জুড়ে ‘স্ট্রেচ মার্কস’, নতুন লুকে সাহসী দেবলীনা

গৌরব ও দেবলীনার বিয়ের রিসেপশন পার্টি ছিল বেশ জমকালো। সেই পার্টিতে তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিল টলিউডের এক ঝাঁক তারকা। সেই পার্টিতে যেন বসেছিল চাঁদের হাট। বিয়ের পর সাদা গাউনে হাজির হয়েছিলেন নববধূ দেবলীনা। নতুন বড় গৌরবের পরনে ছিল শার্ট-প্যান্ট, সঙ্গে ব্লেজার।

সেই আনন্দঘন মুহূর্তে দেবলীনা -গৌরব ছিলেন একে ওপরের মধ্যে। আর পেছনে বাজছে হালকা মিউজিক। অনুষ্ঠানের জমকালো রঙিন আলোতে পরিবেশ যেন হয়ে উঠেছে আরও মায়াময়। নতুন এই জুটিকে নিয়ে সকলেরই যেন আগ্রহের শেষ নেই। সবমিলিয়ে বিরাজ করছিলো এক রোমান্টিক আবহাওয়া।

কিছুদিন আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী দেবলীনা চ্যাটার্জীর একটি নাচের ভিডিও। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের । ডেনিম জিন্সের শর্ট স্কার্টে উরু বার করে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছিলো দেবলীনাকে। প্রকৃতির মাঝে প্রাণ খুলে ম্যায় হুঁ না ছবির গানে নেচে সকলকে চমকে দিলেন গৌরব চ্যাটার্জীর স্ত্রী।

সম্প্রতি জিমের টাইটস আউটফিটে স্পোর্টস অ্যাটায়ারে সাহসী লুকে ছবি পোস্ট করেছেন দেবলীনা।যা দেখে রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। তবে দেবলীনার সেই ছবিটিতে নেটিজেনদের নজর কাড়ছে পেটের স্ট্রেচ মার্কস। দেবলীনার উন্মুক্ত পেট জুড়ে রয়েছে অসংখ্যা ফাটা দাগ। দেবলীনার পেটের স্ট্রেচ মার্কস নিয়ে অনেকেই অনেক রকমের মন্তব্য করেন। তবে ছবিটি ভাইরাল হয়ে যায় রীতিমতো।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button