বিনোদন

‘ড্রেসটা এতো বিশ্রী আর রুচিহীন! ‘নূন্যতম লজ্জাবোধও নেই’, পরীমনির জন্মদিনের সাজ নিয়ে কুমন্তব্যের ঝড়

সম্প্রতি ২৪ অক্টোবর বিলাস বহুল হোটেল রেডিসন ব্লুতে ৩০ তম জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করেছিলেন বহুল বিতর্কিত নায়িকা পরীমনি। রাট ৮ টা থেকে শুরু করা হয় আয়োজনের। জন্মদিনে আগত অথিতিদের ড্রেসকোড করা হয়েছিল ছেলেদের জন্য সাদা ও মেয়েদের জন্য লাল। আর সেই নিয়ম মেনেই পরিমনির পার্টিতে উপস্থিত হন সকলে।

বিতর্কিত এই নায়িকা বিমান সেবিকার লুকে হাজির হন তার জন্মদিনের অনুষ্ঠানে। তার পরনে ছিল লাল রঙের শার্ট ও সেই সাথে ধুতির মতো বাধা এক ধরণের পোশাক যা অনেকটা লুঙ্গির মতো কাছ দেওয়া। অর্থাৎ জন্মদিনে পরীমনির পোশাক ছিল বিতর্কিত ধরণের। তার মাথায় ছিল সাদা ওড়না ও পায়ে লাল জুতো।

জন্মদিনের এই সাজ আর জমকালো আয়োজন নিয়ে বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। আর সেই সব খবরের নিচে নেটিজেনরা তার পোশাক নিয়ে করছে বিভিন্ন কু মন্তব্য। তার খবরের নিচে মহিলারাই সবথেকে বেশি নেতিবাচক কমেন্টস করছেন। এমন সাজ ও নাচ নিয়ে অনেকেই করছেন সমালোচনা।

আফসানা সোমা নামে এক নেটিজেন লিখেছেন, ‘ড্রেসটা এতো বিশ্রী আর রুচিহীন! সাংবাদিক সোস্যাইটিগুলোতে যে বুভুক্ষা লোকজন কাজ করে এসব কাহিনিতেই বোঝা যায়। কোনো সুস্থ মগজের মানুষ এসব সাপোর্ট করবে না। আনন্দ করো। তাতে শিল্প চর্চা ও সৌন্দর্য রাখো।’ মেহরুন রুমা নামে একজন লিখেছেন, ‘নূন্যতম লজ্জাবোধও যদি অবশিষ্ট থাকতো, তাহলে এ ধরনের প্রোগ্রাম আর করতো না। ওর মমকেও দেখলাম কেক খাওয়াতে। সবকিছু মিলিয়ে আমি নিজেই কেন জানি লজ্জা পাচ্ছি। কারণ, আমিও একজন নারী।’সমালোচনার ঝড় শুরুন হওয়ার কারণেই শেষ পর্যন্ত পরীমনি বাধ্য হন তার সোশ্যাল মিডিয়ায় কমেন্টস সেকশন অফ করতে। এই মুহূর্তে তার ভেরিফাইড ফেসবুক পেজে বন্ধ করা আছে কমেন্টস সেকশন।

Back to top button