বিনোদনভাইরাল ভিডিও

দ্বিতীয় বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে সৌজন্যকে ‘আই লাভ ইউ’ বললো গুনগুন, ভাইরাল ভিডিও

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের।

অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। তার অভিনয় দক্ষতার মাধ্যমে সে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। বাংলা ধারাবাহিকের হিট কাপল তারা।

‘খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্য ও গুনগুনের মাঝে নানান ঝামেলা হয় যার জন্য গুনগুন সৌজন্যকে ছেড়ে বাপের বাড়ি চলে যায়। অবশেষে অভিমান মিতে গেলে ফিরে আসে বরের কাছে। কিন্তু তারপরেও গুনগুন অভিমান করে বিদেশে চলে যেতে চায়। কিন্তু এদিকে গুনগুনের বাবা ও বাড়ির সকলে মিলে গুনগুন ও সৌজন্যের আবার বিয়ের ব্যবস্থা করে তার বাবা। কিন্তু সেটা গুনগুন জানে না। পুরোটাই বাড়ির সকলে ও গুনগুনের বাবার ফন্দি যাতে তারা তাদের মনের কথা বলতে পারে।

এদিকে দ্বিতীয়বার বিয়ের আয়োজন হওয়াতে গুনগুন বুঝতে পারে যে সৌজন্য হয়তো তার জীবন থেকে চলে যাচ্ছে। সকলের প্ল্যান মতোই গুনগুনও আর কষ্ট সইতে না পেরে সৌজন্যকে নিজের মনের কথা বলে দেয়। সৌজন্য গুনগুনকে অভিমানের সাথে বলে যে সব সম্পর্ক তো শেষ। গুনগুন বলে যে একতা কথা বলা হয়নি আই লাভ ইউ, আমি সত্যি ভালোবাসি তোমাকে’।তাহলে কি আবার সৌজন্যের সঙ্গেই দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়বে গুনগুন। নতুন প্রোমো ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

Back to top button