বিনোদন

মেয়ের জন্মদিনে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ শ্রীলেখার, প্রকাশ্যে আসতেই ঝড় উঠলো নেটদুনিয়ায়

বর্তমানে পুজো বাড়ি, বিয়ে বাড়ি, যেকোনো পার্টি যে কোনো অনুষ্ঠানেই বক্সে মোবাইলে বেজে উঠছে ‘টুম্পা সোনা’ গানটি। যার সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন পাড়ার দাদারা বৌদির মেয়েরা। শুধু তাই নয়, এই গান শুনলে যেন বাচ্চারাও নেচে ওঠে। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় রীতিমতো। লাইক কমেন্টে ভোরে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এই একই গান ‘টুম্পা সোনা’তে নাচ করে ভাইরাল হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

জানা গিয়েছে, এদিন মেয়ের জন্মদিন উপলক্ষে একটি ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। এমনকি এদিন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পরনে ছিল লাল টিশার্ট ও কালো প্যান্ট । ও তার মেয়ের পরনে দেখা গিয়েছে কালো পোশাক। আর এই দিনই মেয়ের জন্মদিন উপলক্ষে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ করেছেন শ্রীলেখা মিত্র। যদিও সঙ্গে ছিলেন মেয়ে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । ভিডিও পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, ‘মেয়ের জন্মদিনে অগ্রিম পার্টি …’

প্রসঙ্গত, এর আগে ‘টুম্পা সোনা’ গানে নাচ করেছিলেন সৃজিত, রুদ্র ও কাঞ্চন মল্লিকের দল। সৃজিত, রুদ্র ও কাঞ্চন মল্লিক অভিনেতা অনির্বানের বৌভাতে এই গানে নাচ করেছেন। এমনকি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিলো।

Back to top button