বিনোদন

কথা দিয়ে কথা রাখলেন শ্রীলেখা, নিজের খরচেই এক যুবককে ডেটে নিয়ে যাচ্ছেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখার সাথে কফি ডেটে যাওয়ার সুযোগ করে দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। তবে সেই সাথে দিয়েছিলেন এক শর্ত। আর সেই বড় মানলেই কফি খাওয়ার সুযোগ থাকবে অভিভানেত্রী শ্রীলেখার সাথে। শ্রীলেখার সেই শর্তে রাজি হয়েছেন দক্ষিণেশ্বরের যুবক। শ্রীলেখার দেওয়া শর্ত মেনেই পথ পশুকে দত্তক নিতে রাজি হয়েছেন তিনি। আর এই বিষয়ে ওই যুবক নিজেই যোগাযোগ করেন শ্রীউলেখার সাথে। এতো তাড়াতাড়ি কাউকে পেয়ে স্বাভাবিক ভাবেই আপ্লুত শ্রীলেখা।

জানাগেছে দক্ষিণেশ্বরের বাসিন্দা শশাঙ্ক একজন রেড ভলেন্টিয়ার্স। বছর ৩০ এর এই যুবক কামারহাটি বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে যুক্ত। শ্রীলেখার মতো তিনিও পথ পশুদের ভালোবাসেন। তিনিও খেয়াল রাখে এলাকার পথ পশুরা যাতে নিরাপদে থাকে ও সঠিকভাবে খাবার পায়। তবে তিনি এইপ্রথম কোনো পথপশুকে দত্তক নিতে চলেছেন। অভিনেত্রী সেইলেখার প্রস্তাব শুনে তিনি আর তাই দেরি করতে চাননা এই মহৎ ও শুভ কাজে।

প্রসঙ্গত, গত বুধবার অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার ইনস্টাগ্রাম পেজে লাইভ এসে কথা বলছিলেন তার ফ্যানেদের সাথে। আর সেই সময় সঞ্জীব নামের এক অনুরাগী অভিনেত্রীকে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। আর সেই সময় শ্রীলেখা বলেন যে তার সাথে দেখা করতে চাইলে মানতে হবে এক শর্ত আর তা হলো পথ পশুকে নিতে হবে দত্তক। তবেই তিনি তার সাথে দেখা করবেন। শ্রীলেখার এই প্রস্তাবে রাজি হয়ে এগিয়ে আসেন শশাঙ্ক নিজেই। তিনি নিজেই উদ্যমী হয়ে অভিনেত্রীর সাথে যোগাযোগ করেন।

শশাঙ্কের কাছে সাড়া পেয়ে আপ্লুত হয়েছেন অভিনেত্রী। শ্রীলেখা এই প্রসঙ্গে বলেন ‘‘এত দ্রুত সাড়া পাব ভাবিনি। খুব খুশি। কফি ডেটে যাওয়া আসল কথা নয়। এর মাধ্যমে আশ্রয়হীন পথপশু আশ্রয় পাবে।’’ শ্রীলেখার দেওয়া শর্ত মেনে নিয়েছেন যুবক এবার বাকি তার শর্ত পূরণ করার। ইতিমধ্যে শ্রীলেখা শশাঙ্ক কে জানিয়ে দিয়েছেন যে তিনি তার সাথে কফি ডেটে যাবেন। সেই সাথে তিনি যার জানিয়েছেন যে যেদিন শশাঙ্ক কোনো সারমেয়কে দত্তক নেবেন সেদিনই তিনি দেখা করবেন শশাঙ্কের সাথে।

Back to top button