বিনোদন

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপূজা কড়া নাড়ছে দরজায়, পরিচালক সৃজিতের স্ত্রী মিথিলা সাজবেন যেভাবে

পুজোর বাকি আর মাত্র এক মাস। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই পুজোর শপিং শুরু করে দিয়েছেন। কেউ অনলাইনে শপিং করছেন, কেউ আবার করোনা আতঙ্ক বুকে নিয়েই ছুটছেন দোকানে শপিং করতে। তবে এবারের পুজো রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila)-র কাছে স্পেশ‍্যাল।

কারণ এই বছর বাংলাদেশের পরিবর্তে কলকাতায় থাকছেন মিথিলা। সবার মতোই মিথিলাও যথেষ্ট উচ্ছ্বসিত পুজো নিয়ে। বাংলাদেশের মেয়ে মিথিলার বরাবর দুর্বলতা রয়েছে ঢাকাই জামদানির প্রতি। তাই এবার কলকাতার পুজোতেও ঢাকাই জামদানি পরবেন মিথিলা। ছোটবেলায় বাংলাদেশের সিদ্ধেশ্বরী মন্দিরের পুজো উপভোগ করতেন মিথিলা। কিন্তু তাঁর কাছে কলকাতার পুজোর আকর্ষণ কম নয়।

ইতিমধ্যেই টলিউডে পরপর দুটি ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন মিথিলা। তবে এর মধ্যে রাজর্ষি দে (Rajarshi Dey) -র ফিল্ম ‘মায়া’-য় মিথিলার লুক দেখে তাঁর অনুরাগীরা চমকে গিয়েছেন। পাশাপাশি বাংলাদেশের ফিল্মেও কাজ করছেন মিথিলা। তবে শুধুমাত্র অভিনেত্রী হিসাবেই নন, মিথিলার পরিচয় রয়েছে একজন সমাজকর্মী হিসাবেও। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন নাটকে ও কমার্শিয়ালে কাজ করেছেন মিথিলা।

ইদানিং মিথিলাকে সৃজিত (Srijit Mukherjee)-এর সঙ্গে সর্বত্রই দেখা যায়। প্রায়ই নিজেদের জলকেলির ছবি শেয়ার করেন সৃজিত। এছাড়াও মেয়েকেও যথেষ্ট সময় দেন তিনি। সব মিলিয়ে মিথিলা জীবনটাকে সুন্দর ব্যালান্স করে নিয়েছেন।

Back to top button