বিনোদন

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে,ওয়েবসিরিজে অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বাংলদেশের জনপ্রিয় সিএইয়াল অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি দীর্ঘদিন থেকেই কাজ করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সাথে কাজ। সৃজিত মুখার্জি পরিচালনা করতে চলেছেন ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ নামক একটি ওয়েবসিরিজের। আগামী ১৩ অগস্র ওয়েবসিরিজটি হৈচৈ প্লার্টফর্মে মুক্তি পাওয়ার কথা।

সৃজিতর সাথে পরিচয় প্রসঙ্গে জানতে চাওয়া হলে বাঁধন মিডিয়াকে বলেন “সৃজিতের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কখনোই কথা হয়নি। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠায়। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেইক অ্যাকাউন্ট থেকে এমন করছে। কারণ তার মতো একজন পরিচালক কেনইবা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যিই।”

ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী আরো বলেন “সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। এই চরিত্রটাকে ঠিক করে বোঝানোর ক্ষেত্রে। আসলে আমার কাছে ভালো অভিনেতা বলে কিছু নেই, ভালো পরিচালকে আমি বিশ্বাস করি। একজন ভালো পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন গিয়েছিলাম, তখন সারা দিন আমার হাতে চিত্রনাট্য থাকত। ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন। আসলে আমি নিজেকে ভালো অভিনেত্রী বলব না। বরং পরিশ্রমী অভিনেত্রী বলব।”

প্রসঙ্গত, নতুন এই ওয়েবসিরিজে বাঁধনকে দেখা যাবে মুস্কান জুবেরীর চরিত্রে। এই সিরিজটি তৈরী হচ্ছে বাংলাদেশী লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের একটি উপন্যাস অবলম্বনে। এই সিরিজে বাঁধন ছাড়াও রয়েছে ব্যোমকেশ খ্যাত অনির্বাণ ভট্টাচার্য ও অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোসসহ অনেক অভিনেতা।

 

 

Back to top button