বিনোদন

সম্পূর্ণ নতুন লুকে ফের দর্শকমনে ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, ভাইরাল সেই ছবি

জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর কে কেই বা না চেনে। সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণভাবে একটিভ। সেই কারণে তিনি বেশ চর্চায় থাকেন নেটিজেনদের মুখে। মাঝে মধ্যেই তিনি নিজের হুট লুকের ছবি পোস্ট করে ঘুম কেড়ে নেন নেটিজেনদের। ছুটি কাটাতে আবার উড়ে গেছেন এক নির্জন দ্বীপে অভিনেত্রী জাহ্নবী কাপুর। বেশকিছুদিন আগে তিনি মালদ্বীপে গিয়েছিলেন এবং সেখান থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করছেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কয়েকমাস ধরে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি অবশিষ্ট বেবিফ‍্যাট ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন জাহ্নবী।সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন। জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্কিন কালারের শর্ট অ্যাকর্ডিয়ন ড্রেস। ও তার সঙ্গে গলায় সিলভার রঙের জাঙ্ক নেকপিস।চুলগুলিকে সামান্য ওয়েভি করে খোলা রেখেছেন জাহ্নবী। তার এই ছবি রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই। জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। ‘ধরক’ ‘রুহি’র মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন জাহ্নবী। এমনকি সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button