বিনোদন

নীল বিকিনিতে মালদ্বীপের সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়ালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

বলিউডে আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের একমাত্র মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধরক’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় প্রবেশ করেন। এর পরেও জাহ্নবী আরও দুটি সিনেদমাতে কাজ করেছেন ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এই দুটি সিনেমাই লকডাউনে ওয়েবসিরিজে মুক্তি পেয়েছিলো। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

এই বছরেই মুক্তি পায় জাহ্নবীর ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

জাহ্নবীর ‘ধরক’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় ঈশান খট্টরের সাথে। শোনা গেছিলো যে তিনি এই ছবির নায়কের সঙ্গে প্রেম করছেন। কিন্তু পরবর্তীতে তা বাস্তবে পরিপূর্ণ হয় নি। নতুন বছরের শুরুতে গুঞ্জন শোনা যায় যে দোস্তানা ২ সিনেমার নায়ক কার্তিক আরিয়ানের সাথে ডেট করেছেন ও গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন এই জুটি। এবং সেই ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

গত বছর সারা পৃথিবী জুড়ে মারণ ভাইরাস ক্লোরোনা থাবা মারে। সেই সময় অভিনেত্রী কোনো কিছুকে তোয়াক্কা না করে নিউ ইয়র্কে থেকে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। এখনও ছুটির মেজাজেই আছেন অভিনেত্রী। এবং সেখান থেকে একগুচ্ছ ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে নানারকম পোজে ছবি তুলতে দেখা গেলো অভিনেত্রীকে। কখনও সেলফি, আবার কখনও ব্রেস্ট-ফ্রাস্ট টেবিলে বসে পোজ দিচ্ছেন। এবারে মেটালিক সুইমস্যুট পড়ে পালাট সিনের মত দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিলেন। তার এই পোস্টে লাইকের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভাইরাল তার পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button