বিনোদন

‘বেশ ডাগর হয়েছ দেখছি’ মা সরদার যৌবনের রূপ দেখে বেশ হতবাক হয়ে গেছেন শ্রীরামকৃষ্ণ

রানীমার যাত্রা শেষ কিন্তু ধারাবাহিকের যাত্রাপথ শেষ হয়নি। এখনও কাহিনী বাকি আছে। এদিক থেকে মন খারাপ ও অপরদিকে দর্শকদের মনে স্বস্তি ফিরেছে। স্বমহিমায় আরও নতুন এক গুচ্ছ চমক নিয়ে ফিরছে, ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তরপর্ব’। যার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘করুণাময়ী রানি রাসমণি: উত্তর পর্ব’ এর বিভিন্ন ঝলক। রানীমার প্রতিষ্ঠা করা মায়ের মন্দির নিজের বুক দিয়ে আগলে রেখেছেন গদাধর। রামকৃষ্ণ-সারদামণির ‘বহু প্রতীক্ষিত মিলন’-এর দিকে চেয়ে রয়েছে দর্শকরা।

ধারাবাহিকে এবার মা সরদার আগমনে ঘুরে যাবে গল্পের মোড়। এখানে সারদামনির চরিত্রে অভিনপি করতে চলেছেন সন্দীপ্তা সেন। রানী রাসমনির উত্তর পর্বে দেখানো হচ্ছে দক্ষিণেশ্বরের বাকি ইতিহাস, দেখানো হচ্ছে কিভাবে গদাধর রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠলেন তার কাহিনী। এবার বহুদিন পর সারদামনির সাথে দেখা সারদামনির। কি করে চিনবে গদাই ঠাকুর!

সম্প্রতি দেখা যাচ্ছে যে হঠাৎ সারদামনি মাটিতে পরে যায় আর এদিকে তার সামনে হাজির হন শ্রীরামকৃষ্ণ। তার পতিদেব। তাকে প্রথমে দেখেই প্রশ্ন করেন,”বেশ ডাগর হয়েছ তো! এত বড় কবে হলে গা!” এর প্রত্যুত্তরে মা সারদা বলেন,”তা আপনিও তো একটু বুড়োটে হয়েছেন। এমন বুড়ো কবে হলেন?”রাণীমার জীবন অবসানের পর টিআরপির লিস্টে জায়গা ধরে রাখতে পরিচালক একের পর এক চমক এর ব্যবস্থা করেছেন। অভিনেত্রী সন্দীপ্তা সেন কে নিয়ে আসা হয়েছে যাতে টিআরপি রেটিং ঠিক থাকে। এবার মা সরদার আগমনে গদাই ঠাকুর থেকে তার শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার গল্পে দর্শকরাও বেশ আগ্রহী।

Back to top button