বিনোদন

নতুন প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং! দেখুন অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে চর্চার শেষ নেই। রোশন সিং ও শ্রাবন্তী চ্যাটার্জী প্রেম করতে করতে হঠাৎ বিয়ে ঠিক করে নেন এবং বাড়ির সদস্যদের উপস্থিতিতে বিয়ে করেন। পাঞ্জাবি মতেই বিয়ে করেছিলেন তারা। রোশন সিংয়ের এটি প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে ছিল। রোশন সিং সবকিছু জানতেন, জেনেশুনেই শ্রাবন্তীর ছেলে ঝিনুককে মেনে নিয়েছিলেন। বেশ সুখের সংসার ছিল শ্রাবন্তীর।

কিন্তু হঠাৎ করে কি যে হয়ে গেলো সবকিছু উল্টোপাল্টা হয়ে গেলো। দেড় বছর সংসার করার পরে প্রেম ধীরে ধীরে উধাও হয়ে গেলো। কমতে থাকে ভালোবাসা। তাদের মধ্যে দূরত্ব চলে আসে। তারা এখন কেউ কাউকে সহ্য করতে পারে না। সোশ্যাল মিডিয়া থেকে তারা নিজেদের ছবি ও ভিডিও মুছে ফেছে ফেলেছেন। ভালোবাসার মুহূর্ত গুলো সরিয়ে ফেলে এখন ইনস্টাগ্রাম জুড়ে চলতে থাকে দুজনের শুধুই রেষারেষি।

রোশন সিং একজন কর্মসূত্রে এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার ও বডি বিল্ডার। অবশ্য শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে বিয়ে হবার পর থেকে সকলেই এখন তাকে শ্রাবন্তীর স্বামী ও একজন বাঙালি হিসেবেই জানে। স্ত্রী শ্রাবন্তীর সাথে ব্যাক্তিগত সম্পর্কের জেরে এখনৰ দিন দিন তার সোশ্যাল মিডিয়া পেজে ফলোয়ার সংখ্যা বেড়ে চলেছে রোশন সিংয়ের।

রোশন সিং শুক্রবার এক মহিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ফ্রেন্ড অফ মাইন্ড (মনের বন্ধু) বলে মন্ত্যব্য করেন রোশন। রোশন সিংয়ের জিমের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাদের দুজনকে। রোশানের কাঁধে রয়েছে ওই মহিলার হাত। রোশনের এই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে অনম পেশায় মডেল।নেটিজেনদের মনে প্রশ্ন উঠছে তবে কি শ্রাবন্তীকে ছেড়ে এই মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছে রোশন সিং? রোশন সিংয়ের ইনস্টাগ্রামে কমেন্ট অপশন বন্ধ থাকায় কেউ করতে পারেননি। তবে রোশন সিংয়ের সঙ্গে এই মডেলের কি সম্পর্ক তা জানা যায় নি। ছবিটি পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button