বিনোদন

হাসিখুশি অতীত জীবনে ফিরতে চাইছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং

টলিউডে শ্রাবন্তী আর রোশান সিংকে নিয়ে তো গুঞ্জনের শেষ নেই। অনেকদিন ধরেই তাদের সম্পর্কে ভাঙ্গন ধরেছে। কেউ কারুর মুখ দর্শন পর্যন্ত করছেন না। লকডাউনের সাথে সাথে এই জুটির সম্পর্কেও কাউন্টডাউন শুরু হয়ে যায়। ধীরে ধীরে দূরত্ব বাড়তে থাকে, শুরু হয়ে যায় মনমালিন্য আর সবশেষে বর্তমানে দুজনে আলাদা জীবন যাপন করছেন। সম্প্রতি রোশান সিং একটি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছে যে তাঁর সঙ্গে শ্রাবন্তীর কোন সম্পর্ক নেই।

অতীতের কিছু স্মৃতি রোশনের কাছে এখন খুবই গুরুত্বপূর্ণ। সিঙ্গেল থেকেও যখন একটু একটু করে এগিয়ে যাচ্ছে আর ঠিক তখনই তিনি অতীতের ঘরে হাতভহানি দেন। একটা সময় যেই স্মৃতিগুলো রোশান সিঙ্গার জীবনে ভীষণ গুরুত্বপূর্ন ছিল সেই স্মৃতি থেকে তুলে আনলেন কিছু ম্লান স্মৃতি। সম্প্রতি রোশান সিং তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন যেগুলো পুরোনো হলেও অত্যন্ত আনন্দে ভরপুর।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

রোশান সিংহ শ্রাবন্তীর স্বামী। কিন্তু তাঁর আরও একটি পরিচয় হল তিনি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার ছিলেন। সেই সূত্রেই বলিউডের বিভিন্ন তারকাদের সঙ্গে তাঁর বহুবার সাক্ষাৎ হয়। আর তাদের সঙ্গে বেশ খোশমেজাজে পোজ দিয়ে ছবিও তুলতেন এবং তা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও কপড়তেন তিনি। লেখক চেতন ভগৎ হোক বা কারিনা কাপুর বা ব্রায়ান লারা বা জিৎ গাঙ্গুলী সকলের সঙ্গে তিনি হাসতে হাসতে ছবি তুলেছিলেন। আর রোশান সিং যখনই কোনো পোস্ট করতেন না কেন তা সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যেত। ইনস্টাগ্রামে জনপ্রিয়তার কিছু অংশে কম নয় তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

তাঁর চাকরির পাশাপাশি তিনি বিল্ডিংয়ের দিকেও ঝোঁক দিয়েছিলেন। আর জিমে ওয়ার্কআউট করতে করতে মাঝেমধ্যেই রোশান সিন্মগ বিভিন্ন ছবি পোস্ট করতেন। তবে রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর শুধুই বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু ধীরে ধীরে সেই বংবন্ধুত্বের সম্পর্ক প্রেমের সমপর্কে পরিণত হয়। আর শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজের সঙ্গে আইনি ভাবে ডিভোর্স হওয়ার পরেই শ্রাবন্তী রোশনকে বিয়ে করেন। কিন্তু কপাল খারাপ থাকলে যা হয় শ্রাবন্তীর তৃতীয় বিয়েও টিকলো না। বিবাহ বিচ্ছেদ ঘটে যায় তাদের ম্যধ্যে।

Back to top button