বিনোদন

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং অনেককেই পাঠাচ্ছেন ‘অশ্লীল’ মেসেজ!

টলিউড তথা বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। শ্রাবন্তীকে বিয়ে করে রাতারাতি লাইম লাইটে চলে আসেন রোশন সিং। বিয়ের পর বেশ ভালোই কাটছিলো তাদের সংসার জীবন।

তবে গত বছরের শেষ লগ্ন থেকে শোনা যায় শ্রাবন্তী ও রোশনের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন। আর তারপর থেকেই আবার রোশন চলে আসেন খবরের শিরোনামে। এখনো পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদের খবর না শোনা গেলেও পুজোর পর থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী -রোশন। তাদের বিভিন্ন পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সৃষ্টি করলেও এই সম্পর্কে তারা কোনও মুখ খোলেননি।

অপরদিকে রোশন সিংয়ের ছবি ব্যবহার করে জনপ্রিয় সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে খোলা হয়েছে একটি ভুয়ো একাউন্ট। আর সেই একাউন্ট নিয়েই এখন খুব বিরক্ত রোশন। কারণ ভুয়ো ওই একাউন্ট থেকে অনেককেই পাঠানো হয়েছে অশ্লীল ও নোংরা মেসেজ।

আর এই সম্পর্কে রোশন সিং বলেন -‘আমার বদনাম করার জন্য এই কাজ উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে। আকাউন্টটি খোলার পরেই আমাকে ব্লক করে দেয়া হয়। এই অ্যাকাউন্ট থেকে অনেককে অনেক অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে। যাই করুক না কেন, এভাবে আমার ভাবমূর্তি নষ্ট করা যাবে না।’

প্রসঙ্গত কিছুদিন আগে শ্রাবন্তী পুত্র অভিমন্যু সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন ‘এই পৃথিবীতে বুদ্ধিহীন কিছু বডিবিল্ডার আছে, যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কে আর কিছু নেই। বাস্তবে ভদ্রভাবে কথা বলার ক্ষমতাও তাদের নেই। কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’

যেহেতু রোশন একজন বডি বিল্ডার আর এই পরিচয় সকলেই জানে। আর সেই কারণে অভিমন্যুর করা পোস্টটি খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। অনেকেই ধারণা করেন যে অভিমন্যু রোশনকে নিশানা করেই করেছেন এমন পোস্ট।

Back to top button