বিনোদন

ফের নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং

টলিউডে উঠেছে ঝড়। নতুন করে ঘর বাঁধার আভাস পাওয়া যাচ্ছে। ছেড়ে এসেছেন একটি ঘর, ভেঙেছে প্রেম ভেঙেছে মন। কিন্তু তা হলেও থিম থাকলে তো চলবে না নতুন ক্যরে বাঁচার স্বপ্ন তো দেখতে হবে জীবনে যাই হয়ে যাক না কেন নতুন করে বাঁচার আসায় মানুষের মনে শক্তি জোগায়। এখানে শ্রাবন্তীর স্বামী রোশান সিংয়ের কথা বলা হচ্ছে। নতুন ঘর বাঁধার স্বপ্ন দেখছেন তিনি তবে পাত্রী শ্রাবন্তী নয়, অন্য কেউ। যদিও এখনো পাত্রী ঠিক করে ফেলেননি রোশান সিং। তবে তার ইচ্ছে রয়েছে নতুন করে দুটো মন জোড়া লাগানোর।

রোশান সিং তার ইনস্টাগ্রাম পেজে নতুন একটি ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন দিয়েছেন , “being single is just a status and not a destiny”। এটার মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন যে তার মনে নতুন করে ঘর বাঁধার ইচ্ছে তার মনে উঁকি দিচ্ছে। এখন তিনি সিঙ্গেল, কিন্তু তিনি সারাজীবন সিঙ্গেল থাকবেন তা তো আর হয় না।কিন্তু এখন আমাদের এটাই দেখার অপেক্ষা যে রোশান সিংয়ের ভাগ্য বা ডেসটিনি তাকে কোথায় নিয়ে যায়।

শ্রাবন্তী-রোশানের জীবনে ২০২০ থেকেই ঝড় উঠেছিল।কিন্তু অনুরাগীরা তো আগে বুঝতে পারে নি। কিন্তু যেদিন শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পেজ থেকে রোশান সিংয়ের সমস্ত স্মৃতিচিহ্ন মুছে দিয়েছিলেন সেদিনম সবাই বিষয়টা আন্দাজ করতে পেরেছিলো। গুঞ্জন উঠেছিল যে এই ভরা লকডাউনে শ্রাবন্তী আর রোশান আলাদা ফ্ল্যাটেই ছিলেন। যোগাযোগ ছিল না বললেই চলে। কিন্তু এখন এই চর্চা অনেকদূর পর্যন্ত গেছে। কাগজে কলমে বিচ্ছেদ্দ্র ব্যাপারে কেউ কিছু বলেননি। তবে রোশান সিং শিকার করে নিয়েছেন যে তাদের দুজনের মধ্যে কঁ০ণোরোকম যোগাযোগ আর নেই। রোশান সিং কি এইজন্যই নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন? সবটাই ধোঁয়াশা, হয়তো সময় হলেই সবকিছু জানতে পারা যাবে……

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button