বিনোদন

প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে ঘুরছেন শ্রাবন্তীর ছেলে, সোশ্যাল মিডিয়ায় করলেন ছবি পোস্ট

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা।কিন্তু রাজনীতিতে তিনি ব্যর্থ হন। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়েতে ভাঙ্গন ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া।

একদিকে অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে বর্তমান টলিপাড়া উত্তাল তার পাশাপাশি এবার তার ছেলেও কিছু কম যায় না। ঝিনুকের প্রেমিকা দামিনীও কম নয় সে ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। সে ও প্রফেশনাল মডেল। অনেক আগেই তাদের সম্পর্ক প্রকাশ্যে আসে। প্রেমিকার হাত ধরে এর আগেও ঝিনুক অনেক জায়গায় ঘুরতে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল তাদের সেই সমস্ত ছবি। এবারে তারা ঘুরতে গেলেন পাহাড়ে। আর পাহাড়ে গিয়েই জমে উঠেছে তাদের প্রেম। প্রথমবার যখন বেড়াতে যান তখন সমালোচনার শিকার হন অভিমন্যু। কিন্তু এবারের গল্প একটু অন্যরকম।

তরুণ প্রজন্মের এই নতুন জুটি দেখে বেশ খুশি নেট নাগরিকরা।অনেকে এই তরুণ জুটিকে আগামী দিনের সুভেচ্ছাবার্তা জানিয়েছেন। সম্প্রতি তাদের শেয়ার ছবি দেখে মনে হচ্ছে অভিমন্যু সম্ভবত দামিনী ঘোষকে নিয়ে তিনি পহেলগাঁও-তে ঘুরতে গিয়েছেন। এদিন নেট মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী পুত্র। ক্যাপশনে লেখেন, শত্রুদের কথা না ভেবে জীবনে আশীর্বাদ গুলিকে মনে রাখা উচিত।

এর আগে শ্রাবন্তীকে ছেলের নতুন প্রেমের সম্পর্কে জানতে চাওয়া হলে শ্রাবন্তী জানিয়েছেন যে এই বয়সে প্রেম তো করবেই।কিন্তু তাদের এই ছবি প্রকাশ্যে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় অনেকের মনে নানা প্রশ্ন দানা বাঁধছে। অভিমন্যু দামিনীর ছবি দেখে নেট জনতার প্রশ্ন কবে বিয়ে দামিনীর সঙ্গে? যদিও উত্তর দেননি অভিমন্যু।এদিকে অভিমন্যুর প্রসঙ্গ টেনে দর্শকদের মন্তব্য, মা চতুর্থ প্রেম নিয়ে বাড়াবাড়ি করছে, এদিকে ছেলে মেতেছে রোম্যান্সে। টলিউড পাড়ার খবর, রোশনের সঙ্গে চলতি মাসেই আদালতে দেখা হবে শ্রাবন্তীর। একদিকে মা অপরদিকে ছেলে। দুজনকে নিয়েও বর্তমান টলিপাড়ায় জল্পনা তুঙ্গে।

Back to top button