বিনোদন

১৭ বছর বয়সেই ঠোঁটে ঠোঁট রেখে প্রেমিকাকে চুম্বন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর, ভাইরাল রোমান্সের ভিডিও

বাংলা সিনেমা জগতে রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি একদিন প্রেমের৪ জোয়ারে গা ভাসিয়েছিলেন। তারা এক বছর প্রেম করতে করতে হঠাৎ সিদ্ধান্ত নেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজি ছিল তাই বাড়ির বাকি সদস্যরা আর আপত্তি করেনি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যেরটা উপস্থিতিতে পাঞ্জাবি মোতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়।রোশানের এটি প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে সংসার শুরু করেছিলেন।শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল। কিন্তু দুর্গাপজোর পর শোনা যায় এরা আর একসাথে থাকেননা।

হঠাৎ দেখা যায় শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে স্বামী রোশানের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। এরপর আগুনে ঘি ঢেলে স্ড়্৫৪অবন্তির স্বামী রোশন জানিয়েছেন পুজোর বেশ কিছুদিন আগে থেকেই তিনি ও শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তার একমাত্র ছেলে অভিমন্যুর সাথে বাইপাশের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফায়ার গিয়েছিলো তার পারিবারিক ফ্ল্যাটে। অবশ্য এসব নিয়ে শ্রাবন্তী কিছু জানায়নি। প্রথমে শ্রাবন্তী নিজের৪ ইনস্টাগ্রামে শ্রাবন্তী সিং ব্যবহার করলেও এখন চ্যাটার্জী ব্যবহার করেন। এখন দুজন দুজনের মতো আলাদা বেশ ভালোই আছেন।

এদিকে নতুন বছর নতুন ভাবেই শুরু করেছেন শ্রাবন্ত আর রোশন সিং। পাশাপাশি নতুন করে নতুন জীবন সুশ্রু করলেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ঝিনুকের ভালো নাম অভিমন্যু। নতুন বছরে নিজের প্রেমের কথা প্রকাশ করলেন ঝিনুক। প্রেমিকার নাম দামিনী ঘোষ। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গেই নতুন ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এই প্রেম একমাসের নয়, ২০২১ নিয়ে তিন বছর পূর্ণ হল। একা অভিমন্যু না দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন নিজের ভালবাসার কথা। তিনিও লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন আরো একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’।

ঝিনুকের প্রেমিকা দামিনীও কম নয় সে ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। সে ও প্রফেশনাল মডেল। তরুণ প্রজন্মের এই নতুন জুটি দেখে বেশ খুশি নেট নাগরিকরা।অনেকে পোস্ট দেখে এই তরুণ জুটিকে আগামী দিনের সুভেচ্ছাবার্তা জানিয়েছেন। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্যদিকে সমান তালে ট্রলিং।

তবে এসবের মাঝে ভাইরাল হলো অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীর ছবি। নতুন এক শর্ট ভিডিওতে দেখা যাচ্ছে দামিনী কে রোমান্টিক ভাবে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছে অভিমন্যু যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button