বিনোদন

‘শ্রাবন্তীকেই বউ হিসেবে কাছে পেতে চাই’, আদালতে গেলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং,অভিনেত্রী অনুপস্থিত কোর্টে

টলিউডের হট নিউস শ্রাবন্তী-রোশন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেন চলছে ঠান্ডা লড়াই। একে অপরকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় করছেন পোস্ট। আবারও রোশন শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে খোঁচা দিলেন স্বামী রোশন সিং। বার বারই সোশ্যাল মিডিয়ায় আকার-ইঙ্গিতে নানারকম মন্তব্য করে যান শ্রাবন্তীর স্বামী। তবে কেউ কম নন ।রোশন সিং শ্রাবন্তীকে ইঙ্গিত করে লিখেছেন, “কিছু মানুষজন সম্পর্ককে ভিডিয়ো গেম হিসাবে দেখে। তাঁরা গেম খেলে এবং যখন তাঁদের একঘেঁয়ে লাগে তখন তাঁরা ঠকায়”।

রোশন সিং-এরকম পোস্ট করার পর প্রশ্ন উঠছে যে তিনি শ্রাবন্তীকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন। আবার অপরদিকে রোশন-এর পোস্ট করার কিছুক্ষন পর শ্রাবন্তীকে দেখা যায় পোস্ট করতে। অভিনেত্রী শ্রাবন্তী লেখেন,”কিছু মানুষজন সম্পর্ককে ভিডিয়ো গেম হিসাবে দেখে। তাঁরা গেম খেলে এবং যখন তাঁদের একঘেঁয়ে লাগে তখন তাঁরা ঠকায়”। তবে একে অপরকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন তারা।

এদিকে আজ ১৪ জুলাই শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয়। টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে এই মামলা করেছিলেন রোশন সিং । তবে আদালতের সমন পেয়েও এ দিন আদালতে অনুপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। শোনা যায়, মাস কয়েক আগে বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করেন রোশন সিং। এরপর গত ১৮জুন শ্রাবন্তীকে সমন পাঠানো হলেও আজ সেখানে হাজির হননি নায়িকা। এমনকি সংবাদ মাধ্যম থেকে নায়িকাকে ফোন করার চেষ্টা করা হলেও সেই ফোন রিসিভ করেননি শ্রাবন্তী।

রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জানান, শ্রাবন্তী সমন পেয়েও হাজির হননি আদালতে। তবে বর্তমানে চলছে লকডাউন। যার ফলে অন্য আরেকটি দিন তাঁকে উপস্থিত হতে বলা হয়েছে। তিনি আরও জানান, শ্রাবন্তীর উপস্থিতি এই মামলায় গুরুত্বপূর্ণ। তাঁর মক্কেল রোশন সিংয়ের বিরুদ্ধে যাতে কোনও অভিযোগ না আসে সে যার ফলে এই মামলা অর্থাৎ বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করা হয়েছে। কারণ রোশন পুরোনো সব কিছু ভুলে আবার নতুন করে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button