বিনোদন

বদলা নিয়ে নয়, পাল্টানোতেই পাওয়া যায় বেশি মজা, মনের কথা জানালেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং

গত বছর ১৯ এপ্রিল রোশন সিংয়ের সাথে শ্রাবন্তী চ্যাটার্জির (Shrabanti Chaterjee) বিয়ে হয়েছিল। তবে তিনি কাউকে না জানিয়ে চুপিসারে অমৃতসরের গুরুদ্বারে বিয়ে করেন। তবে শ্রাবন্তী রোশন সিংয়ের সাথে বিয়ে করে প্রায় ১২ কাউকে কোনও কিছু জানায়নি। এরপরই স্বামী রোশন সিং (Roshon Singh) তাদের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। যদিও এটি তৃতীয় বিয়ে ছিল শ্রাবন্তীর। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে তাদের দুজনের সম্পর্কের ভাঙ্গন ধরেছে।

রোশন সিং ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুজনে আদালা আলাদা থাকছেন। সম্প্রতি তাঁরা দুজনেই দুজনকে আনফলো করেছেন। এরপর তাঁরা দুজনে সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের সমস্ত ছবি সরিয়ে নিয়েছেন। এর থেকে স্পষ্ট হয়ে যায় যে তাদের দুজনের সম্পকের মধ্যে ভাঙ্গন ধরেছে।

সম্প্রতি এমন বিয়ে ভাঙ্গনের গুঞ্জনের মাঝেই ইনস্টাগ্রামে(Instagram) একটি ছবি পোস্ট করেছেন। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, ‘আমার জীবনটা ধ্বংস করে দেবে?’ প্রেমিকার উত্তর, ‘OMG! হ্যাঁ।’ যদিও ক্যাপশনে রোশান উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তার এই পোস্টটি করা।

সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জিকে দেখা যায় নিজের ইনস্টাগ্রামে একটি নতুন ছবি পোস্ট করতে। যেখানে তিনি মন খারাপ করে বসে আছেন আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘-কেউ সঠিক নয়, আর সেজন্যই পেনসিলের পাশে থাকে ইরেজার’ আর সেই ছবি দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন শ্রাবন্তী তার জীবন থেকে আসলে কি মুছে দিতে চাইছেন?

আর এবার ইনস্টাগ্রামে যেন পাল্টা এক ভিডিও পোস্ট করে রোশন সিংহ জানিয়ে দিলেন তার মনের কথা
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে জিমের মধ্যে জিম করছেন আর ব্যাক গ্রাউন্ডে এক পুরুষ কণ্ঠও বলে উঠছে “বদলা নিয়ে নয়, পাল্টানোতেই পাওয়া যায় বেশি মজা”।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button